• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পুলিশি হেফাজাতে আসামির মৃত্যুর অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২০, ২২:২০
Accused of death in police custody in Bagerhat
ফাইল ছবি

বাগেরহাটে পুলিশি (পিবিআই) হেফাজাতে রাজা ফকির (২২) নামের এক হত্যা মামলার আসামির মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

সোমবার সন্ধ্যায় বাগেরহাট সদর হাসপাতালে রাজা ফকিরের মরদেহ পড়ে রয়েছে এমন খবর পেয়ে পরিবারের সদস্যরা সেখানে উপস্থিত হয়। পরিবারের দাবী পুলিশি নির্যাতনে মৃত্যুর পর পর রাজাকে হাসপাতালে আনা হয়।

নিহত রাজা বাগেরহাট সদর উপজেলার খানজাহান আলী (রহ:) মাজারের খাদেম বাবু ফকিরের ছেলে। তিনি তালিম মল্লিক নামে এক কলেজ ছাত্রহত্যা মামলার প্রধান আসামি।

নিহতের বাবা বাবু ফকিরের অভিযোগ, রোববার দুপুরে তার ছেলেকে পটুয়াখালী থেকে ধরে নিয়ে আসে পিবিআই। তিনি তালিম মল্লিক নামে এক কলেজছাত্র হত্যা মামলায় পলাতক ছিল। এরপর তাকে ব্যাপক মারধর করা হয়। খবর পেয়ে একাধিক বার পিবিআইয়ের বাগেরহাট অফিসে যোগাযোগ করা হলেও ছেলে সঙ্গে দেখা করতে ব্যর্থ হন। পরে সোমবার সন্ধ্যায় হাসপাতালে ছেলের মরদেহ পড়ে আছে লোকজনের কাছে এমন খবর পেয়ে তারা হাসপাতালে ছুটে আসেন।

বাগেরহাটের সিভিল সার্জন ডা: কে এম হুমায়ুন কবির জানান, রাজা ফকিরকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে পিবিআইয়ের বাগেরহাটের পুলিশ সুপার মো. জাহিদুর রহমান কোনও মন্তব্য করতে রাজি হননি।

গত বছরের ১৮ অক্টোবর বাগেরহাট সদর উপজেলার খানজাহান আলী মাজার এলাকায় ছুরিকাঘাতে তালিম মল্লিক (১৮) নামের এক কলেজছাত্র নিহত হয়। মল্লিক বাগেরহাট সদর উপজেলার সিংড়াই গ্রামের ইয়াছিন মল্লিকের ছেলে এবং সরকারি পিসি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। সে স্থানীয় ছাত্রলীগের কর্মী ছিল। এই হত্যা মামলার প্রধান আসামি ছিল রাজা ফকির।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
আমিরাতে বন্যা : ৩ ফিলিপাইন নাগরিকের মৃত্যু
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
X
Fresh