• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গৃহবধূকে ধর্ষণ করলো স্বামীর দুই বন্ধু

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২০, ২২:১৭
The housewife was raped by two friends of the husband
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে মিজমিজি সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় এক গৃহবধূকে (২৩) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

ওই গৃহবধূর স্বামীর বন্ধু মহসিন (৩৫) ও রজমান (৩২) নামে দুইজনে মিলে রোববার রাতে ধর্ষণের এ ঘটনাটি ঘটায় বলে উল্লেখ করে মামলায়।

সোমবার বিকেলে ধর্ষণের অভিযোগে ওই গৃহবধূ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা (নং-৩৪) দায়ের করেন।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : এমসি কলেজে ধর্ষণ: আরও দুই আসামি গ্রেপ্তার
---------------------------------------------------------------------

মামলার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূর ছোট বোনকে নিয়ে তার স্বামী মুন্সীগঞ্জের সিরাজদি খা এলাকা থেকে এক মাস আগে অন্য কোথাও চলে যায়। পরবর্তীতে ওই গৃহবধূর বিভিন্ন স্থানে তার স্বামী ও ছোট বোনকে খোঁজাখুঁজি করতে থাকে। রোববার রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজির সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় তার স্বামী ও বোনকে খুঁজতে আসলে তার স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়। এ সময় তার স্বামী ও বোনের খোঁজ দেয়ার কথা বলে মহসিন জসিমের নির্মাণাধীন একটি চারতলা ভবনের নিচ তলায় নিয়ে যায়। এ সময় ওই গৃহবধূর সন্তানকে পাশে রেখে জোরপূর্বক মহসিন ধর্ষণ করে। পরে মহসিন তার বন্ধু রজমানকে ডেকে আনলে সেও ওই গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন। পরে ঘটনাটি তার আত্মীয়-স্বজনকে জানানোর পর সোমবার বিকেলে ধর্ষণের শিকার ওই গৃহবধূ নিজেই সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. কামরুল ফারুক বলেন, ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের অভিযান চলছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার হাসপাতালে পাঠানো হবে।

আরও পড়ুন

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
X
Fresh