বান্ধবীর পাহারায় বাড়ির মালিকের ধর্ষণের শিকার তরুণী (ভিডিও)

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২০, ১২:০৭ | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৪

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ
ফাইল ছবি

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়ায়  বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

পরে বান্ধবী ও তার স্বামীকে আটক করা হয়েছে। মূল অভিযুক্ত পলাতক চান্দুকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার দিনগত রাতে সুপারিওয়ালা পাড়ার    জনৈক চান্দু মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, চান্দু মিয়ার চারতলা বাড়িতে ভাড়া থাকেন নুরী ও তার স্বামী।

 ধর্ষণের শিকার তরুণীর বয়স আনুমানিক ২০ বছর। সপ্তাহখানেক আগে ফেনী থেকে তিনি নগরীর আগ্রাবাদে সিডিএ আবাসিক এলাকায় চাচার বাসায় বেড়াতে আসেন। তার চাচাতো বোনের বান্ধবী গ্রেপ্তার হওয়া নুরী ।

সেই সুবাদে নুরীর সঙ্গেও ওই তরুণীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। রোববার সন্ধ্যায় নুরী ওই তরুণীকে তার বাসায় বেড়াতে নিয়ে যায়। রাত সাড়ে নয়টা থেকে সাড়ে ১০ টার মধ্যে নুরী কৌশলে তাকে চান্দুর বাসায় পৌঁছে দেয়। চান্দু মেয়েটিকে ধর্ষণ করে।

এ সময় বাহির থেকে নুরী পাহারা দিতে ছিল বলে অভিযোগ রয়েছে। পরে তরুণী বাসায় গিয়ে পরিবারকে সব খুলে বললে, পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে নুরী আক্তার ও তার স্বামী মো. অন্তরকে আটক করে।পরে ধর্ষণের শিকার তরুণীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে নেওয়া হয়।

জেবি