• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সিরাজগঞ্জে ন্যায্য মূল্যের চালসহ আটক তিন

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৫
Three arrested with fair price rice in Sirajganj
ন্যায্যমূল্যের ৮ টন চালসহ ৩ জনকে আটক করেছে পুলিশ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরীতে পাচারের সময় দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ন্যায্যমূল্যের ৮ টন চালসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- উল্লাপাড়া উপজেলার পাড় সোনতলা গ্রামের মতিয়ার রহমানের ছেলে ট্রাকচালক রুবেল (৩০), একই গ্রামের মোক্তার হোসেনের ছেলে হেলপাড় আলম (৩৬) এবং উপজেলার নাগ রৌহা গ্রামের কামরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (৪৫)। ট্রাক ভর্তি চালসহ তাদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে।

এই চালগুলো চেয়ারম্যান সাইফুল ইসলামের সহযোগী ডিলার পেশকার আলী, আব্দুল হাই প্রামানিক, আজম আলী ও আব্দুর রশিদের বলে এলাকাবাসী অভিযোগ করেছে।

শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার ভোর রাতে কৈজুরী বাজার থেকে ১০ টাকা কেজি দরের ১৩৪ বস্তা ৮ মেট্রিক টন চাল পাচারের জন্য পশ্চিম পাশের বাঁধে ট্রাকে উঠানো হয়েছিল। তখন এলাকাবাসী তাদের আটক করে থানা পুলিশকে অবহিত করলে পুলিশ অভিযান চালিয়ে গাড়ির চালক, হেলপারসহ ৩ জনকে ট্রাক ভর্তি চালসহ আটক করে। পরে তা থানায় নিয়ে আসা হয়। তখন স্থানীয় চেয়ারম্যান সাইফুল ইসলামসহ চাল পাচারকারীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, কৈজুরী বাজার থেকে ডিলারদের এই চাল ১২ হাজার টাকা ভাড়া মিটিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল উল্লাপাড়ার দিকে। উল্লাপাড়ার ব্যবসায়ী মনির তা কিনে নিয়েছিল। দরিদ্রদের জন্য বরাদ্দের চাল উদ্ধারের ঘটনায় স্থানীয়রা সন্তুষ্টি প্রকাশ করেছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত
X
Fresh