• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ছাত্রাবাসে তরুণীকে গণধর্ষণ: দোষীদের শাস্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা (ভিডিও)

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪৬

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূ স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা।

১২৮ বছরের কলেজে, সিলেট মুরারিচাঁদ (এমসি) কলেজ। যারা এই প্রতিষ্ঠানকে কলঙ্কিত করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছেন এখানকার শিক্ষার্থীরা।

শনিবার সকাল থেকে কলেজের সামনে শতশত শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে তারা দাবী করেন, এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের ছাত্রত্ব বাতিল করতে হবে এবং তাদের সবাইকে ফাঁসি দিতে হবে। তাদের দাবী না মানা পর্যন্ত এই কর্মসূচী চলবে।

অবরোধকারী শিক্ষার্থীরা আরও বলেন, এই লজ্জা আমাদের, অপরাধী যেই হোক না কেনও তাদের কঠিন বিচার দাবী করছি আমরা এবং ছাত্রলীগে অপরাধের কোনও স্থান নেই। তাদের পরিচয় ছাত্রলীগের হতে পারে না, তারা ধর্ষক।

এদিকে, কলেজের হোস্টেলে তরুণীকে গণধর্ষণের ঘটনায় ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২/৩ জনকে অভিযুক্ত করে নগরীর শাহপরান থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরুণীর স্বামী। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, গতকাল সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে এক গৃহবধূকে গণধর্ষণ করেন ছাত্রলীগের কয়েকজন কর্মী। এ ঘটনার পর এসএমপির শাহপরাণ থানা পুলিশ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ছাত্রবাস থেকে স্বামীসহ ওই গৃহবধূকে উদ্ধার করে। অভিযুক্তদের ধরতে রাত থেকেই সাঁড়াশি অভিযান চালায় পুলিশ। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে পুলিশ অভিযুক্ত এক ধর্ষকের রুম থেকে দেশি-বিদেশি অস্ত্র উদ্ধার করেছে।

অভিযুক্ত এ কর্মীরা সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক রণজিৎ সরকারের অনুসারী বলে জানা গেছে।

এসএ/এসএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
সিজারের সময় গৃহবধূর মৃত্যু, জীবিত নবজাতক
X
Fresh