smc
logo
  • ঢাকা সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭

গাছ রোপণ করতে গিয়ে হামলার শিকার ৮০ বছরের বৃদ্ধ

  চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৫২ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৮
A 60-year-old man, was attacked, rtv news
সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক আমির হোসেন পাটোয়ারী

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ পৌর এলাকার রুদগাঁও পাটাওয়ারি বাড়িতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক আমির হোসেন পাটোয়ারীর (৮০)  ওপরে  সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।তিনি ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

একই  বাড়ির একদল নারী-পুরুষ এ হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।

আহতের স্বজনরা জানান,  বৃদ্ধ আমির হোসেন পাটওয়ারী (৮০) নিজ ভূমিতে গাছের চারা রোপণ করছিলেন। এ সময়ে চারা রোপণ করতে বাধা দেন একই  বাড়ির এমরান হোসেন (৩৮), আয়েশা বেগম (২০), সালেহা বেগম (২৭), সাদিয়া আক্তার (২০) ও রোশনারা বেগমসহ কয়েকজন।  এর কারণ জানতে চাইলে আসামিরা বৃদ্ধ আমির হোসেনকে অতর্কিতভাবে হামলা করে। এ সময়ে দলবদ্ধ নারী-পুরুষ বৃদ্ধকে লাঠি ও কাঠ দিয়ে পিটানো শুরু করে। হামলার পর আমির হোসেন মাটিতে পড়ে যাওয়ার পরও তাকে মারধর করা হয়। সেইসঙ্গে তাকে গলা চেপে ধরে হত্যার চেষ্টা করে। পরে বৃদ্ধের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

মুমূর্ষু অবস্থায় আমির হোসেন পাটোয়ারিকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে, হামলার ঘটনায় গতকাল শুক্রবার সকালে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে হয়েছে। মামলায় পাঁচজনকে আসামি করা  হয়েছে। পুলিশ প্রাথমিক তদন্তক্রমে অভিযোগের সত্যতা পেয়ে এমরান ও রওশন আরাকে গ্রেপ্তার করে ।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রকিব (ওসি) বলেন, আশি বছরের বৃদ্ধকে মারধরের অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়