smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

নীলা ধর্ষণ-হত্যায় আসামির বাবা-মা ২ দিনের রিমান্ডে

  আরটিভি নিউজ

|  ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৭ | আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২০, ২০:২৯
Sapphire rape-murder accused's parents remanded for 2 days,
নীলা ধর্ষণ-হত্যায় আসামির বাবা-মা ২ দিনের রিমান্ডে
সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রী নীলা রায়কে ধর্ষণ পরবর্তী হত্যা মামলায় আসামি মিজানুর রহমান চৌধুরীর (২০) বাবা আব্দুর রহমান (৬০) ও মা নাজমুন্নাহার সিদ্দিকাকে (৫০) দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীম এই রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) আনোয়ারুল কবির বাবুল বলেন, রিমান্ড মঞ্জুর করা আসামিরা হলেন- সংশ্লিষ্ট মামলার প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরীর বাবা আবদুর রহমান (৬০) ও তার মা নাজমুন নাহার সিদ্দিকী (৫০)। আসামি আবদুর রহমান পরিবার নিয়ে সাভারের ব্যাংক কলোনি এলাকায় ভাড়া থাকতেন। তবে নীলা হত্যাকাণ্ডের পরই মূল আসামি মিজানুর রহমানসহ তারাও আত্মগোপনে চলে যান।

আনোয়ারুল কবির বাবুল বলেন, আজ বিকেলে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ও সাভার থানার উপপরিদর্শক (এসআই) নির্মল চন্দ্র ঘোষ তাদের ৭ দিনের রিমান্ড আবেদন করেন। অপরদিকে আসামিদের পক্ষে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিনের আবেদন খারিজ করে প্রত্যেকের ২ দিন করে রিমান্ডের আদেশ দেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে মানিকগঞ্জের সিংগাইর চারীগ্রামে অভিযান চালিয়ে বখাটে যুবক মিজানুর রহমানের বাবা-মাকে গ্রেপ্তার করে র্যা ব-৪। তবে হত্যাকাণ্ডের প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরী এখনও ধরা-ছোঁয়ার বাইরে রয়েছে।

গত ২০ সেপ্টেম্বর রাতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী নীলা রায়কে (১৪) ছুরিকাঘাত করে হত্যা করে বখাটে মিজানুর রহমান চৌধুরী। পরে নিহত নিলার বাবা নারায়ণ রায় বাদী হয়ে বখাটে মিজানুর রহমানকে প্রধান আসামি ও তার বাবাকে দুই নম্বর আসামি ও মাকে তিন নম্বর আসামি এবং অজ্ঞাতনামা আরও ৩/৪ জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় হত্যা মামলা (নং-৩৮) দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
কেএফ/পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়