• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় ১৫০০কেজি সরকারি ভিজিডির চাল উদ্ধার

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৪:২৪
1500 kg, of government, VGD, rtv news
জব্দকৃত সরকারি ভিজিডির চাল

নওগাঁর রাণীনগর উপজেলার বাহাদুরপুর গ্রামের মোড় থেকে দুই অটোচার্জার ভ্যান ভর্তি ভিজিডির ১৫০০ কেজি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন জানান, বৃহস্পতিবার বিকেলে বাহাদুরপুর গ্রামের নওগাঁ-রাণীনগর রাস্তা দিয়ে অটোচার্জার ভ্যানে করে নওগাঁ সদরের দিকে নিয়ে যাওয়ার সময় একটি ভ্যান নষ্ট হয়ে পড়ে।

তখন ভ্যানে থাকা চালভর্তি বস্তা দেখে সন্দেহ জাগে স্থানীয়দের। ভ্যানচালক ছাড়া ভ্যানে আর কেউ না থাকায় স্থানীয়রা একটি চালভর্তি বস্তা খুলে দেখে সেই সব বস্তা ভিজিডির মোটা চালে ভর্তি। তখন স্থানীয়রা প্রশাসনকে জানায়। এরপর সরেজমিনে এসে বস্তা ভর্তি চালগুলো সরকারি হওয়ার কারণে তা জব্দ করে রাণীনগর সদর ইউনিয়ন পরিষদের আওতায় রাখা হয়েছে।

তবে ভ্যান চালকরা জানান, রাণীনগর বাজারের কোনও এক দোকান থেকে নওগাঁয় নিয়ে যাওয়ার জন্য দুই ভ্যানে ৫০ কেজির ৩০টি বস্তা তুলে দেয় কতীপয় ব্যক্তিরা। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে পাওয়া যায়নি। তবে সন্দেহ করা হচ্ছে যে অসাধু ব্যক্তিরা ভিজিডির চাল কিনে তা মজুদ করার পর বাজারে চালানের চেষ্টা করছিল। বিষয়টি তদন্ত সাপেক্ষে এর সঙ্গে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে বলে নির্বাহী কর্মকর্তা জানান।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বনানীতে চালু হলো চীনা ভিসা সেন্টার
ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ : চালক-হেলপার আটক
চালকবিহীন মেট্রোরেল চালু হলো কলকাতায়
এবার ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলা চালাল লেবানন
X
Fresh