• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নাতনিকে পানি থেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো মুক্তিযোদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩৩
The freedom fighter died while, trying to save, rtv news
পঞ্চগড়

পঞ্চগড়ে নাতনিকে পানি থেকে বাঁচাতে গিয়ে সামসুল হক নামে (৭০) এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। নিহতের বড় ছেলের একমাত্র মেয়ে সুমাইয়া (৭)। সুমাইয়া স্থানীয় একটি নুরানি মাদরাসায় পড়াশুনা করছে। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে ঘটনাটি ঘটেছে কামাত কাজলদিঘী ইউনিয়নের কৈকুড়ি গ্রামে। নিহত ওই মুক্তিযোদ্ধার বাড়ি সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের কৈকুড়ি গ্রামে। সে ওই গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে সামসুল হক তার নাতনি সুমাইয়াকে নিয়ে বাড়ির পাশে নালার পানি দেখতে যায় । সেখানে নাতনি সুমাইয়া পানিতে পড়ে নিখোঁজ হয়। নাতনিকে খুঁজতে গিয়ে পানিতে ডুবে সেখানেই মারা যায় মুক্তিযোদ্ধা সামসুল। পরে নাতনিকে অসুস্থ্য অবস্থায় পাশের ধানক্ষেতে ভেসে থাকতে দেখতে পায় এলাকাবাসী।

নিহতের মামাত ভাই আব্দুর রাজ্জাক জানায় সুমাইয়াকে অজ্ঞান অবস্থায় এবং মুক্তিযোদ্ধাকে উদ্ধার করে দুজনকে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে আসে। পরে সেখানে কর্তব্যরত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. উম্মে হুমায়রা মুক্তিযোদ্ধাকে মৃত ঘোষণা করে একইসঙ্গে নাতনি সুমাইয়াকে চিকিৎসার জন্য ভর্তি করা। বর্তমানে সুমাইয়ার জ্ঞান ফিরেছে এবং হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আককাছ আহাম্মেদ পানিতে মুক্তিযোদ্ধা সামসুল হকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজ সন্তানকে বিক্রি করতে বাজারে তুললেন মা!
যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে ফল-মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী
পঞ্চগড়ে দুই ইটভাটাকে জরিমানা
এবার পঞ্চগড় এক্সপ্রেসের বগি লাইনচ্যুত
X
Fresh