smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

স্কুলছাত্রীকে নৌকায় তুলে বিলে নিয়ে গণধর্ষণ

  টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২৩ সেপ্টেম্বর ২০২০, ২১:০৭
The schoolgirl, was taken to the boat, rtv news
ফাইল ছবি
টাঙ্গাইলের দেলদুয়ারে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১৩) গণধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর মা বাদী হয়ে দেলদুয়ার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্কুল ছাত্রীটি বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মাসুদকে আটক করেছে দেলদুয়ার থানা পুলিশ।

স্কুল ছাত্রী জানায়, উপজেলার এলাসিন ইউনিয়নের সিংহরাগী গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. মাসুদ ছাত্রীকে প্রাইভেটে যাওয়া আসার সময় বিরক্ত করতো। গেল ১৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় মোবাইলে এসএমএসের মাধ্যমে তাকে (ছাত্রীকে) বাড়ির সামনে আসতে বলে।

বাড়ির সামনে গেলে মাসুদসহ মুখোশপড়া আরও দুই যুবক ছাত্রীকে নৌকায় তুলে নিয়ে সিংহরাগী বিলে নিয়ে ধর্ষণ করে। চিৎকার করলে ছাত্রীর মুখ চেপে ধরা হয়। ঘটনাটি কাউকে বললে প্রাণে মারারও হুমকি দেয় অভিযুক্তরা। বিষয়টি গতকাল মঙ্গলবার তার বাবা-মাকে জানালে সঙ্গে সঙ্গেই দেলদুয়ার থানায় অবগত করা হয়। এরপর ছাত্রীকে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে বুধবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সে এখন চিকিৎসাধী রয়েছে।

স্কুল ছাত্রী আরও জানায়, মাসুদদের ভয়ে এতোদিন আমি কাউকে কিছু বলিনি। আমার যারা ক্ষতি করছে আমি তাদের ফাঁসি চাই। ওই ছাত্রীর মা বলেন, আমার মেয়ের যারা ক্ষতি করছে আমি তাদের কঠিন বিচার চাই।

মেয়ের বাবা বলেন, এ ঘটনার পর আমি কিভাবে সমাজে মুখ দেখাবো। সমাজের মানুষই আমাকে কী বলবে। আমার এতো বড় ক্ষতি কিভাবে করলো। আমার একমাত্র মেয়ের যারা ক্ষতি করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মোহাম্মদ নজরুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, ওই স্কুলছাত্রীকে দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার টিম গঠন করে পরীক্ষা করে প্রকৃত ফলাফল জানা যাবে।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুল হক ভূইয়া আরটিভি নিউজকে বলেন, ‘এ ঘটনায় অভিযুক্ত মাসুদকে বুধবার বিকেলে গ্রেপ্তার করা হয়েছে। অন্য দুইজনকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।’

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়