• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

যেভাবে গলায় আটকালো জ্যান্ত কই!

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২০, ২০:৫২
Where is the live, fish in the young, rtv news
কই মাছ

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার একটি বিলে মাছ ধরতে নেমেছিলেন শফিকুল ইসলাম নামের এক তরুণ। হাতড়ে পান একটি কই মাছ। সেটি রাখতে না রাখতেই পায়ের তলায় পান আরেকটি মাছ। দ্রুত প্রথম পাওয়া কই মাছটি মুখে কামড় দিয়ে দ্বিতীয় মাছটি ধরতে যান তরুণ। আর তখনেই ঘটে দুর্ঘটনাটি মুখের কইটি ঢুকে যায় গলায়।

গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার নোয়াবাদ গ্রামের পাশের বিলে এই ঘটনা ঘটে। মাছ শিকারি শফিকুল ইসলাম ওই গ্রামের আবদুল মালেকের ছেলে। এই ঘটনার পর প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচার করে কই মাছটি বের করেন চিকিৎসকরা। বর্তমানে শফিকুল শঙ্কামুক্ত রয়েছে। তবে তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, শফিকুল গতকাল মঙ্গলবার বাড়ির পাশের বিলে মাছ ধরতে যায়। প্রথমে হাত দিয়ে সে একটি কই মাছ ধরে। সেই মাছটি রাখতে না রাখতেই আরেকটি মাছ তার পায়ের তলায় পড়ে। পরে আগে পাওয়া কই মাছটি মুখে কামড় দিয়ে দ্বিতীয় মাছটি ধরতে যায়। এ সময় মুখে কামড়ে ধরা মাছটি গলায় চলে যায়। পরে গুরুতর আহত শফিকুলকে স্থানীয়রা উদ্ধার করে জাফরাবাদ এলাকায় বেসরকারি প্রেসিডেন্ট আবদুল হামিদ খান কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে সন্ধ্যার পর নাক-কান-গলা বিভাগের প্রধান কামিনী কুমার ত্রিপুরার তত্ত্বাবধানে একদল চিকিৎসক অস্ত্রোপচার করে কই মাছটি বের করেন।

জানতে চাইলে হাসপাতালটির অধ্যক্ষ আ ন ম নৌশাদ খান আজ বুধবার বলেন, শফিকুল শঙ্কামুক্ত হলেও তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) বিশেষ নজরদারিতে রাখা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফরিদপুরে দুর্ঘটনা : নিহতদের ৫ জন একই পরিবারের
মঙ্গলবার স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস
লঞ্চের দড়ি ছিঁড়ে নিহত ৫, তিনজনই একই পরিবারের
সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ নিহত ৮
X
Fresh