• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে ৩৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার দুই

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৯
Two arrested with, 36,000 pieces of yaba, rtv news
চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ৩৮,৬৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে। সকালে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, কর্ণফুলী থানার শিকলবাহা ক্রসিংয়ে অবস্থিত হোটেল জামাল শাহ এর সামনে পাকা রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান মামুন জানান, র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকটি র‌্যাবের চেকপোস্ট এর সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুই আসামিকে গ্রেপ্তার করে। পরে আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্ত মতে চালকের সহযোগীর সিটের পেছনে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৩৮,৬৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে নানারকম অভিনব কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কাছ থেকে ক্রয়-বিক্রয় করে আসছিলো বলে র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় দুই কোটি টাকা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
X
Fresh