• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পাংশায় ডাকাতির প্রস্তুতিকালে  আটক ৩৭

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৬
36 arrested, in Pangsha, rtv news
রাজবাড়ী

রাজবাড়ী জেলা পুলিশের গোয়েন্দা শাখা ও পাংশা থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে বাবা-ছেলেসহ ৩৭ জনকে আটক করেছে।

বুধবার দুপুরে পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফকরুল ইসলাম বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন।

আটককৃতদের বেশির ভাগই কশবামাজাইলের সুবর্ণ কোলা গ্রামের শিক্ষক আসাদুল খান হত্যা মামলার আসামি।

তাদের নামে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

ফকরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে উপজেলার কশবামাজাইল ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৩৭ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি শুটারগান, তিন রাউন্ড গুলি, রামদা, চাপাতি, হাসুয়া, ছুরিসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। বুধবার দুপুরে আটকদের রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতদের মধ্যে রয়েছেন পাংশার কশবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ নেতা জজ আলী বিশ্বাস ও তার ছেলে মতিন বিশ্বাস ও বদিয়ার বিশ্বাস, কশবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর পিল্টু। আটককৃতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরীফ ও পাংশা থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন আরটিভি নিউজকে জানান, গোপন সংবাদে জানতে পারি গেলো মঙ্গলবার গভীর রাতে পাংশার সুবর্ণকোলা গ্রামের একটি মেহগনি বাগানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।ওই সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ও পাংশা থানা পুলিশে সদস্যরা যৌথ অভিযান পরিচালনা করে। পরে জজ আলী বিশ্বাস, তার ছেলে মতিন বিশ্বাস ও বদিয়ার বিশ্বাস, মশিউর পিল্টুসহ ৩৭ জন আটক করা হয়।আটককৃতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

আটকদের মধ্যে হত্যা মামলাসহ বিভিন্ন মামলার আসামি রয়েছে এবং নতুন করে মামলার প্রস্তুতি চলছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবেও বলে জানান তিনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
চাঁদপুরে ২২ জেলে আটক, ১৩ জনের কারাদণ্ড 
পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা, স্বামী আটক
বিচারপতির স্বাক্ষর জালিয়াতি, আটকে গেল মেয়রের জামিন
X
Fresh