• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ভৈরবে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

ভৈরব প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:০২
Autorickshaw, snatched after killing, rtv news
কিশোরগঞ্জ

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

আজ বুধবার ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে নিহত অটোরিকশাচালক মো. সোহেল খন্দকারের (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তিনি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের ডুমরাকান্দা গ্রামের হান্নান খন্দকারের ছেলে।

পুলিশ জানায়, মহাসড়কের পাশে মৃতদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন সকালে থানায় খবর দেয়। পরে আজ বুধবার দুপুর ১২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ প্রসঙ্গে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিন আরটিভি নিউজকে জানান, পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, নিহত ব্যক্তিকে ঘাড় মটকিয়ে ভেঙে ফেলাসহ শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাত করে হত্যা করা হয়েছে।তার মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন থানায় এসেছেন। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একইসঙ্গে পুলিশ অপরাধীদের গ্রেপ্তার করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

নিহত অটোচালক সোহেল খন্দকারের চাচা মজলিশ খন্দকার জানান, সোহেল গতকাল মঙ্গলবার দুপুর দুইটার দিকে খাবার খেয়ে অটোরিকশাটি নিয়ে বের হয়। রাত আটটার দিকে সর্বশেষ তার সঙ্গে মোবাইল ফোনে পরিবারের যোগাযোগ হয়। এরপর থেকেই মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে সকালে লোক মারফত একটি মরদেহ পড়ে আছে শুনতে পেয়ে ঘটনাস্থলে এসে ভাতিজার মরদেহ শনাক্ত করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুনামগঞ্জ শহরে ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
চট্টগ্রামে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
শরীয়তপুরে হিটস্ট্রোকে অটোরিকশা চালকের মৃত্যু
অটোরিকশা-অ্যাম্বুলেন্স সংঘর্ষ, নিহত ২
X
Fresh