smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে দিয়ে টাকা দাবি

  টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৯ | আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৬:১৭
Offensive picture, of expatriate's wife, rtv news
প্রতীকী ছবি
টাঙ্গাইলের বাসাইলে এক সৌদি প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়ে টাকা দাবির অভিযোগ উঠেছে।

এ ঘটনায় অভিযুক্ত দুই যুবকের বিরুদ্ধে ভুক্তভোগী ওই গৃহবধূ (২১) বাদী হয়ে বাসাইল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।

এ মামলার আসামিরা হলেন, বাসাইল উপজেলার কাঞ্চনপুর দক্ষিণপাড়া গ্রামের খলিল মিয়ার ছেলে হাসান মিয়া (২৫) ও একই এলাকার মৃত নাছির খানের ছেলে সম্রাট খান (২৬)।

মামলা ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার কাঞ্চনপুর দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা ওই গৃহবধূর মোবাইল নষ্ট হওয়ায় তিনি সম্প্রতি পাশের বাড়ির হাসান নামের এক যুবকের কাছে মোবাইলটি ঠিক করতে দেন। এরপর হাসান মোবাইলটি বাসাইল বাজারে নিয়ে ঠিক করে। এ সময় ওই গৃহবধূর মোবাইলে থাকা প্রবাসী স্বামীর সঙ্গে তার ব্যক্তিগত ছবিগুলো তাকে না জানিয়ে কৌশলে হাসান অন্য মোবাইলে নেয়। এর কিছুদিন পর হাসান ও একই এলাকার সম্রাট মিলে ওই গৃহবধূকে তার আপত্তিকর ছবি দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দেয়ায় হাসান ও সম্রাট ওই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।  

ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, হাসানের কাছে আমার মোবাইলটি ঠিক করতে দিয়েছিলাম। তখন হাসান আমার মোবাইলে থাকা স্বামীর সঙ্গে ব্যক্তিগত ছবি তার মোবাইলে নেয়। এরপর হাসান ও সম্রাট মিলে আমার কাছে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দেওয়ায় তারা আমার ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। মামলা না করতে তারা আমাকে হুমকিও দিয়েছে।

এ বিষয়ে বাসাইল থানার এসআই আলতাব হোসেন আরটিভি নিউজকে বলেন, এ ঘটনায় দুইজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ওই গৃহবধূর ব্যক্তিগত ছবি এখন ফেসবুকে নেই বলেও জানান তিনি।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৭৬৮৪ ৩২৪১৪৫ ৫৯২৩
বিশ্ব ৪,৫৯,৯৫,৬২৬ ৩,৩২,৯০,৯৫৯ ১১,৯৫,০৬৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়