smc
logo
  • ঢাকা সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭

সাভারে স্কুলছাত্রীকে হত্যার ঘটনায় আটক ১ (ভিডিও)

  সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:১১ | আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৮
সাভারে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় বখাটের ছুরিকাঘাতে নিহত স্কুলছাত্রী নীলা রায় হত্যা মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গতকাল মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে মানিকগঞ্জের আরিচা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আটক ব্যক্তির নাম সেলিম পালোয়ান। তিনি সাভার পৌর-এলাকার ব্যাংক কলোনি মহল্লার হাফেজ পালোয়ানের ছেলে। তার দেশের বাড়ি বাগেরহাটের সরণখোলায়। তিনি ঘাতক মিজারনুর রহমান চৌধুরীর সহযোগী।

তবে এ ঘটনায় এখনও পলাতক রয়েছে হত্যাকাণ্ডের মূল আসামি কিশোর গ্যাংয়ের সদস্য মিজানুর রহমান।

পুলিশ জানায়, সেলিম পালোয়ান সরাসরি মিজানুর রহমানের সঙ্গে স্কুলছাত্রীকে হত্যাকাণ্ডে অংশ নেয়। তাকে জিজ্ঞাসাবাদ করে অন্যদের সন্ধানে অভিযান চলছে। তাছাড়া সেলিমের সঙ্গে মিজানের বেশ সখ্যতা রয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম আরটিভি নিউজকে জানান, গ্রেপ্তার আসামি সেলিম পালোয়ানকে আটকের পর সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গেলো রোববার রাত আটটার দিকে হাসপাতাল থেকে ভাইয়ের সঙ্গে বাসায় ফিরছিলো ১০ম শ্রেণির ছাত্রী নীলা রায়। এ সময় ভাইয়ের কাছ থেকে নীলাকে ছিনিয়ে নেয় মিজানুর। পরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে ছুরিকাঘাতে জখম করে। এরপর স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় নীলাকে এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার পর নিহত নীলা রায়ের বাবা নারায়ণ রায় বখাটে ঘাতক মিজানুর রহমান চৌধুরীকে প্রধান আসামি করে তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করে মামলা করেন।

হত্যাকাণ্ডের তৃতীয় দিন পেরিয়ে গেলেও হত্যাকাণ্ডের প্রধান আসামি গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন সাভারের হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ। তারা প্রশাসনকে দ্রুততম সময়ে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়