smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

পাংশার হাতুড়ি বাহিনীর সেকেন্ড ইন কমান্ড রিপন অস্ত্রসহ গ্রেপ্তার

  রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২২ সেপ্টেম্বর ২০২০, ২১:২৫ | আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২০, ০০:০৩
পাংশার হাতুড়ি বাহিনীর সেকেন্ড ইন কমান্ড রিপন অস্ত্রসহ গ্রেপ্তার
হাতুড়ি বাহিনীর সেকেন্ড ইন কমান্ড রিপন গ্রেপ্তার
রাজবাড়ীর পাংশা থানার কুড়াপাড়া এলাকা থেকে মিজানুর রহমান রিপন (৩০) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ ও পাংশা মডেল থানা পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, চার রাউন্ড গুলি, তিনটি চাপাতি, রামদা, হাতুড়ি ও লোহার রড ও একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।  

গ্রেপ্তারকৃত রিপন পাংশা উপজেলার কুড়াপাড়া গ্রামের মো. আওয়াল হোসেনের ছেলে। 

রাজবাড়ী গোয়েন্দা পুলিশ পরিদর্শক মো. ওমর শরীফ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাত ১২টার পর হাতুড়ি বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মিজানুর রহমান রিপনের বাড়িতে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার ভোরে রিপনের বাড়ি থেকে একটা পালসার চোরাই মোটরসাইকেল, ১টা ওয়ান সুটার গান, ২টা পিস্তলের গুলি, ২টা বন্দুকের গুলি, চারটা চাপাতি ও ১টা হাতুড়ি উদ্ধার করা হয়। সেই সাথে হাতুড়ি বাহিনীর প্রধান মনোয়ার হোসেন জনিকে (৩৩) গ্রেপ্তার করতে অভিযান চালানো হলেও তিনি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হন। পরে রিপনকে অস্ত্র ও গুলিসহ তাকে আটক করে গোয়েন্দা পুলিশ। এসময় সন্ত্রাসী রিপনের বসতবাড়ি থেকে একটি ওয়ান শুটারগান, চার রাউন্ড গুলি, তিনটি চাপাতি, রামদা, হাতুড়ি, লোহার রডসহ একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। 

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই মোজাম্মেল বাদী হয়ে মিজানুর রহমানের রিপনের বিরুদ্ধে অস্ত্র আইনে এবং মনোয়ার হোসেন জনিকে পলাতক আসামি হিসাবে অন্তর্ভুক্ত করে পাংশা থানায় একটি মামলা দায়ের করেছেন।

এনএম/এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৭৬৮৪ ৩২৪১৪৫ ৫৯২৩
বিশ্ব ৪,৫৯,৯৫,৬২৬ ৩,৩২,৯০,৯৫৯ ১১,৯৫,০৬৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়