• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণের ঘটনা ধামাচাপা, ফেঁসে গেলেন মোড়ল

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৩
Moral was caught, red-handed, rtv news
মানিকগঞ্জ

মানিকগঞ্জের ঘিওর উপজেলার আশ্রয়ণ কেন্দ্রে এক কিশোরী ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে গিয়ে ফেঁসে গেলেন গ্রামের মোড়ল তামেশ খান। এই ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি রাজিব রবিদাস, তার বাবা ও মাকেও গ্রেপ্তার করা হয়েছে। গেলো বুধবার বিকেলের ঘটনায় গতকাল সোমবার রাতে সিংজুরী ইউনিয়নের নিন্দাপাড়া আবাসন কেন্দ্র থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মহব্বত খান আরটিভি নিউজকে বলেন, গেলো বুধবার বিকেলে ওই কিশোরী টিউবয়েল থেকে খাবার পানি আনতে গেলে একই আবাসনে বসবাসকারী আবু রবি দাসের ছেলে অভিযুক্ত রাজিব রবি দাস ফুঁসলিয়ে ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে। আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে অভিযুক্ত রাজিব রবি দাসের ঘর থেকে ওই কিশোরীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে।

এরপর বিষয়টি স্থানীয় মাতব্বর মো. তামেশ খানকে জানালে তিনি ঘটনাটি মীমাংসা করার জন্য দফায় দফায় বিচারের নামে সময়ক্ষেপণ করতে থাকেন। গতকাল সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘিওর থানা পুলিশকে জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং তদন্ত করে ঘটনার সত্যতা পায়।

আজ মঙ্গলবার থানায় ভুক্তভোগী মেয়েটির জবানবন্দি রেকর্ড করে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ঘটনায় ঘিওর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ওই কিশোরীর মা।

ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার রাজিব রবি দাস, তার বাবা আবু রবি দাস, মা জোৎস্না রানী দাস ও মাতব্বর মো. তামেশ খানকে আদালতে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
X
Fresh