স্ত্রীর স্বপ্ন পূরণে স্বামীর হাতি উপহার!

প্রকাশ | ২২ সেপ্টেম্বর ২০২০, ১৪:১৮ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৪

লালমনিরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ
উপহার দেয়া হাতি ও উৎসুক লোকজন

স্বপ্নে দেবতা নির্দেশনা করেছেন হাতির সেবা করতে। কিন্তু হাতির নাগালে হাতি নাই, তাই উপায় না দেখে স্বামীর কাছে বায়না ধরলেন হাতি কিনে দেয়ার। স্ত্রীর আবদার ফেলতে পারেননি স্বামী। তাইতো নিজের জমিজমা বিক্রি করে প্রায় ১৭ লাখ টাকায় হাতি কিনে স্ত্রীকে উপহার দিলেন স্বামী। 

ঘটনাটি লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের রথিধর দেউতি গ্রামের। স্বপ্নে দেখা ওই নারীর নাম তুলসী রানী দাসী আর স্ত্রীকে যিনি হাতি উপহার দিয়েছেন তার নাম দুলাল চন্দ্র রায়। 

স্ত্রীর প্রতি ভালোবাসার এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। খবর ছড়িয়ে পড়লে হাতি দেখতে উৎসুক জনতা দুলাল চন্দ্রের বাড়িতে ভিড় করেন। 

জানা যায়, স্বপ্নে দৈব নির্দেশ পেয়ে তুলসী রানী স্বামীকে জানান। তার স্বামী ঘোড়া, রাজহাঁস ও ছাগল কিনে দেন। গত সপ্তাহে আবারও সপ্ন দেখলে স্বামীকে জানান তুলসী রানী। পরবর্তীতে দুলাল চন্দ্র স্ত্রীকে খুশি করতে নিজের ১১ বিঘা জমির ২ বিঘা বিক্রি করে তারপর হাতি কেনেন।

 

এ বিষয়ে তুলসী রানী দাসী বলেন, মাস খানেক আগে দেবতা মহাদেব ও বিশ্বকর্মা স্বপ্নে নির্দেশ করেছেন হাতি কিনে তার যত্ন নিতে। তাই স্বামীর কাছে হাতি কেনার বায়না ধরায় স্বামী হাতি কিনে উপহার দিয়েছেন। দেবতা যতদিন বাড়িতে হাতি রাখতে বলবেন ততদিন রাখব।

দুলাল চন্দ্র রায় বলেন, স্ত্রী স্বপ্নের কথা শুনে সেই স্বপ্ন পূরণে জমি বিক্রি করে সাড়ে ১৬ লাখ টাকায় হাতিটি কিনেছি। হাতির দেখভাল করার জন্য মৌলভীবাজার থেকে প্রতি মাসে ১৫ হাজার টাকা বেতনে মাহুত নিয়ে এসেছি। যেন হাতির পরিচর্যায় কোনো সমস্যা না হয়।

জিএ