• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বাঁকখালী মোহনায় নিখোঁজ কলেজছাত্রের সন্ধান মেলেনি

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৯
Missing college student rtv news
নিখোঁজ কলেজছাত্র তোফাইল মাহামুদ

কক্সবাজার থেকে মহেশখালী অভিমুখী একটি ঘামবোট ডুবিতে নিখোঁজ কলেজছাত্র তোফাইল মাহামুদ (২২) এখনও উদ্ধার হয়নি। তিনি মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীর পাড়া গ্রামের নাগু মিয়ার ছেলে ও চট্টগ্রাম কলেজের অনার্সের ছাত্র। গেলো শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় কক্সবাজার মহেশখালী নৌপথের বাঁকখালী মোহনায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, কক্সবাজার ছয় নম্বর জেটি ঘাট থেকে মহেশখালী অভিমুখে গোরকঘাটা সিকদার পাড়ার আব্দুর সবুরের মালিকানাধীন ও বশির মাঝির চালিত ৩৮ জনের একটি যাত্রীবাহী গামবোট যাত্রী নিয়ে আসছিল। বাঁকখালীর খারির বয়া সংলগ্ন এলাকায় বালিভর্তি একটি ট্যাংকার অবস্থান করছিল। স্রোতের গতিতে ৩৮ জন যাত্রী নিয়ে আসা ঘামবোটটি নিয়ন্ত্রণ হারিয়ে টেংকারের পাশ কাটতেই উত্তর দিক থেকে মাছভর্তি একটি ফিশিংবোট যাত্রীবাহী ঘামবোটে সজোরে ধাক্কা দেয়। এ সময় তিনজন যাত্রী বাঁকখালী নদীতে পড়ে যায়। বোটের মাঝিসহ অপর যাত্রীরা দুইজন যাত্রীকে উদ্ধার করতে পারলেও তোফাইল নিখোঁজ হয়ে যায়।

মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ওসি) মো. মাহাফুজুর রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, বোট দুর্ঘটনায় নিখোঁজ তোফাইলের সন্ধানে কোস্টগার্ড এবং তার স্বজন ও প্রশাসনের লোকজন উদ্ধার কার্যক্রম চালাচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবির সুইমিং পুলে ছাত্রের মৃত্যু, তদন্ত কমিটি গঠন
রুমা ছাত্রলীগ সভাপতি ভান মুন নোয়াম বমকে বহিষ্কার
একসঙ্গে বাসাভাড়া দুই মাদরাসাছাত্রীর, ছিল বিয়ের পরিকল্পনা
তীব্র তাপদাহে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ
X
Fresh