smc
logo
  • ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭

চেয়ারম্যানের কাছে মেয়ের নির্যাতনের বিচার চেয়ে থাপ্পর খেলেন বাবা

  পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২১ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩১
The father slapped, the chairman rtv news
পাবনা
পাবনার সাঁথিয়া উপজেলার ধূলাউড়ি ইউনিয়নের চেয়ারম্যান জরিফ আহমেদের বিরুদ্ধে শালিসে ডেকে নিয়ে বাদীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা করেছেন আহত লিটন মোল্লার স্ত্রী ময়ুরী খাতুন।

গতকাল রোববার সন্ধ্যায় সাঁথিয়া থানায় চেয়ারম্যান জরিফ আহমেদসহ  তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

বাদীর অভিযোগ সূত্রে জানা যায়, গত বছর উপজেলার পাঁচ ধোপাদহ গ্রামের লিটন মোল্লার মেয়ে আয়েশা খাতুনের সঙ্গে পার্শ্ববর্তী চরপাড়া গ্রামের সাকাত আলীর ছেলে রুবেলের বিয়ে হয়। বিয়ের পর থেকেই রুবেল ও তার পরিবার আয়েশাকে মানসিক ও শারীরিক নির্যাতন করতো। এ বিষয়ে আয়েশার বাবা স্থানীয় ধুলাউড়ি ইউপি চেয়ারম্যান জরিফ আহমেদের কাছে বিচার প্রার্থনা করেন।

অভিযোগের প্রেক্ষিতে শনিবার দুপুরে চেয়ারম্যান উভয়পক্ষকে ডেকে এক শালিসী বৈঠকে বসেন। বৈঠকে বসেই চেয়ারম্যান ৩২ হাজার টাকা নিয়ে লিটনকে তার মেয়ে আয়েশাকে দিয়ে তালাক দেয়ার নির্দেশ দেন। এতে লিটন অমত প্রকাশ করলে চেয়ারম্যান জরিফ তার কানের ওপর সজোরে কয়েকটি চড়-থাপ্পড় মারেন।

এ সময় সে মাটিতে লুটিয়ে পড়ে এবং অসুস্থ হলে তাকে দ্রুত উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রোববার বিকেলে লিটনের স্ত্রী ময়ুরী খাতুন বাদী হয়ে সাঁথিয়া থানায় ধুলাউড়ি ইউনিয়ন চেয়ারম্যান জরিফ আহমেদ, মেয়ের জামাই রুবেল ও রুবেলের ভাই ওবাইদুলকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

লিটনের স্ত্রী মযুরী খাতুন জানান, এই প্রথম দেখলাম কোনও শালিসে আসামিকে বাদ দিয়ে বাদীকেই মারধর করা হয়েছে। তিনি তার স্বামীর অন্যায়ভাবে মারধরের উপযুক্ত বিচার চান।

এ ব্যাপারে চেয়ারম্যান জরিফ আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসলে তিনি কোনও মারধর করেননি। লিটনের অসংলগ্ন কথায় তার এক মেম্বার একটা থাপ্পড় দিয়েছিল। বিষয়টা সে রং লাগিয়ে তাকে হেয় করার চেষ্টা করছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আরটিভি নিউজকে জামান, লিটনের স্ত্রীর কাছ থেকে একটা অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে পরবর্তীতে আইনি ব্যবস্থা নেয়া হবে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়