smc
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ভাইয়ের কাছ থেকে বোনকে ছিনিয়ে নিয়ে হত্যা (ভিডিও)

  সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:১০ | আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২০, ১৫:১৭
ঢাকার সাভারে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ভাইয়ের কাছ থেকে অসুস্থ কিশোরীকে ছিনিয়ে নিয়ে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। 

গতকাল রোববার রাতে পৌরসভার পালপাড়া এলাকার গার্লস রোডে এ ঘটনা ঘটে। অভিযুক্ত তরুণের নাম মিজানুর রহমান (২০)। নিহত স্কুলছাত্রীর নাম নীলা রায় (১৪)।

তিনি পৌর এলাকার ব্যাংক কলোনি অ্যাসেড স্কুলের ১০ম  শ্রেণির ছাত্রী। তার  বাবার নাম নারায়ণ রায়। নারায়ণ রায়ের দেশের বাড়ি মানিকগঞ্জ জেলার বালিরটেক। তিনি পরিবার নিয়ে সাভার পৌর এলাকার কাজী মোকমা পাড়ার শীতল ভিলায় ভাড়া থাকতেন। বখাটে মিজানুর একই এলাকা কাজী মোকমা পাড়ার বাসিন্দা।

নিহতের পরিবার ও সাভার মডেল থানা পুলিশ জানায়, বখাটে যুবক মিজানুর দীর্ঘদিন ধরেই প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো নিলাকে। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায়  গতকাল রাত আটটার দিকে হাসপাতাল থেকে কাজী মোকমা পাড়া নিজেদের বাড়ি ফেরবার পথে পূর্ব থেকে সাভার পৌর-এলাকার পালপড়া গালস স্কুল রোডে দাঁড়িয়ে থাকা বখাটে যুবক মিজানুর নিলা ও তার ভাই অলকের গতিরোধ করে। নিলার সঙ্গে কথা বলবে বলে ভয়ভীতি দেখিয়ে ভাই অলককে বাসায় পাঠিয়ে দেয় বখাটে মিজানুর। পরে বখাটে যুবক মিজানুর নিলার সঙ্গে কথা বলার একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে নিলার শরীরে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। কোলাহল শুনে পথচারীরা এগিয়ে এসে রক্তাক্ত নিলাকে রিকশায়  করে সাভার এনাম মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মৃত্যু হয় নিলার।  
পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। স্থানীয়দের অভিযোগ কাজী মোকমা পাড়া এলাকার বখাটে যুবক মিজানুর রহমানসহ তার সঙ্গীরা প্রতিনিয়ত স্কুলছাত্রীদের নানাভাবে উত্ত্যক্ত করে আসছে। এরা বেশির ভাগই মাদকসেবী। নিলা রায়ের হত্যাকাণ্ডের ঘটনায় তারা তাদের মেয়েদের নিয়ে দুশ্চিন্তায় ভুগছেন। এ ব্যাপারে তারা প্রশাসনের নজরদারী বাড়ানোর দাবি জানান।

নিহত নিলার মা জানান, তার মেয়েকে বখাটে যুবক মিজানুর উত্ত্যক্ত করলেও ভয়ে তিনি কিছু বলতে পারতেন না। ছেলেটি বখাটে ও মাদকসেবী এবং অনেক খারাপ ছেলেদের সঙ্গে তার আড্ডা ছিলো । সাভার মডেল থানার অফিসার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বখাটে ওই যুবক পালিয়ে গেলেও  তাকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। প্রাথমিকভাবে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করবার ফলে এমন ঘটনা বলে জানা গেলেও তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।
এ ঘটনায় সাভার মডেল থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়