• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

গুলশানে স্পা-পার্লারের আড়ালে জমজমাট দেহ ব্যবসা

আরটিভি নিউজ

  ২১ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৩
Body business, is going on behind
গুলশানে স্পা-পার্লারের আড়ালে চলছে দেহ ব্যবসা

রাজধানীর অভিজাত এলাকা গুলশানে স্পা ও বিউটি পার্লারের আড়ালে চলছে অবৈধ দেহ ব্যবসা। এমন দুটি স্পটে অভিযান চালিয়ে ২৮ জন উঠতি বয়সের নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অবৈধ যৌনকর্মকাণ্ডে লিপ্ত থাকায় গ্রেপ্তারকৃতদের আজ সোমবার আদালতে তোলা হবে বলে জানা গেছে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদিপ্ত কুমার চক্রবর্তী জানান, গুলশানের আপেল থাই স্পা ও ছোঁয়া বিউটি পার্লারে উঠতি বয়সী মেয়েদের দিয়ে দেহ ব্যবসা চালিয়ে যাওয়ায় নারী পুরুষসহ ২৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল রোববার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় গুলশান থানায় ২০১২ সালের মানবপাচার প্রতিরোধ দমন আইনে মামলা দায়ের হয়েছে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, দীর্ঘদিন ধরে গুলশান-২ নম্বর এলাকায় আপেল থাই স্পা ও ছোঁয়া বিউটি পার্লারের আড়ালে দেশের বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সের যুবতী ও নারী নিয়ে এসে দেহ ব্যবসা করানো হচ্ছে। গতকাল রোববার রাত সাড়ে আটটার দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে দেখা যায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত ও পতিতাবৃত্তির জন্য ১২ জন পুরুষ ও ১৬ নারীকে প্রস্তুত রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা পতিতাবৃত্তির কথা স্বীকার করেছে।

ওসি আবুল হাসান আরও বলেন, গ্রেপ্তারকৃতরা পরস্পর যোগসাজসে সংঘবদ্ধভাবে অর্থনৈতিকভাবে লাভবান হওয়ার জন্য পতিতালয় স্থাপন করেছে। পতিতাবৃত্তির উদ্দেশে আহ্বান করে যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে।

এ কর্মকাণ্ডে আরও যারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে বলেও জানান ওসি।

কেএফ/জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার জেন্টস পার্লার উদ্বোধনে নাম লেখালেন নিরব
সৌম্যের নট-আউটে বাংলাদেশ-শ্রীলঙ্কা বিতর্কের নতুন অধ্যায়
ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতালে চাকরি
নতুন ভিসা নিষেধাজ্ঞা আরোপের সিদ্ধান্ত যুক্তরাষ্ট্রের 
X
Fresh