• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

সিন্ডিকেট করে চালের বাজার বাড়ালে চরম মূল্য দিতে হবে: খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৫
If the rice market is increased by syndicating, extreme price will have to be paid: Food Ministe
সাপাহার উপজেলার আইনশৃঙ্খলা সভা খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, ছবি: প্রতিনিধি

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, কৃষক ও ভোক্তার সমন্বয় করে চাল আমদানি নীতিমালা করেছে সরকার। যাতে করে কৃষকদের ন্যায্য মূল্য দেয়ার পাশাপাশি ভোক্তারাও সুলভ মূল্যে চাল কিনতে পারেন। কোনও ব্যবসায়ী এই মুহূর্তে সিন্ডিকেট করে চালের মূল্য বাড়ানোর চেষ্টা করলে, তাদের চরম মূল্য দিতে হবে।

রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে জেলার সাপাহার উপজেলার নিজ নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী আরও বলেন, পাশাপাশি যেসব চালকল মালিক গত মৌসুমে সরকারের সাথে চুক্তিবদ্ধ হয়েও চাল দেননি, তাদের জন্যও থাকছে বিভিন্ন মেয়াদে শাস্তির ব্যবস্থা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাইসহ সরকারের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী সমন্বয় সভা ও প্রতিবন্ধী, ক্যানসার রিভার সিরোজিন ১০ জন রোগীদের এককালীন চেক প্রদান করেন। উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে করোনাভাইরাস ও সংগঠনের তৎপরতা বাড়ানোর ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসএ/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্থির চালের বাজার
বড় খামারিদের কারসাজিতে ৫০০-তে নামছে না গরুর মাংস 
যেকোনো মূল্যে সিন্ডিকেট সভা চান বিএসএমএমইউ উপাচার্য
যেভাবে ‌‘ঢালী সিন্ডিকেট’ গড়ে তোলেন সহজের পিয়ন মিজান
X
Fresh