ইউএনও ওয়াহিদার ওপর হামলার দায় স্বীকার করেছে রবিউল (ভিডিও)

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫১ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২০, ২২:৩১

দিনাজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ
ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় আসামি রবিউল ইসলাম

দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় একমাত্র আসামি রবিউল ইসলাম দ্বিতীয় দফায় জবানবন্দীতে দায় স্বীকার করেছে। এ মামলায় দ্বিতীয় দফা তিনদিনের রিমান্ড শেষে রোববার দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেনের আদালতে তিনি এ জবানবন্দি দেন।

আজ রোববার সকাল ১০টা থেকে বেলা সাড়ে তিনটা পর্যন্ত প্রায় সাড়ে ৫ ঘণ্টা পর রবিউল তার দায় আদালতে স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছেন এবং আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গেল ২ সেপ্টেম্বর ঘোড়াঘাটের সরকারি বাসভবনে ঢুকে ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলীর ওপর হামলা করে দুর্বৃত্তরা। এর আগে রবিউল ইসলামকে গত ৯ সেপ্টেম্বর তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। আটকের পর পুলিশ জানিয়েছিল প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিউল তার নিজের দোষ ডিবি পুলিশের কাছে স্বীকার করেছে। 

গেল ১২ সেপ্টেম্বর ইউএনওর ওপর হামলার বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। সেদিন তিনি জানিয়েছিলেন, রবিউল ইউএনওর ওপর হামলার দায় স্বীকার করেছে এবং জানিয়েছে এ ঘটনার পরিকল্পনাকারী ও একমাত্র হামলাকারী তিনি নিজেই। পরে তাকে ওই দিন আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড চাওয়া হলে বিচারক ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
পি