• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মসজিদে বিস্ফোরণ : বিদ্যুৎ মিস্ত্রি মোবারককে গ্রেপ্তার করেছে সিআইডি (ভিডিও)

নারায়ণগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২০ সেপ্টেম্বর ২০২০, ১৫:১২

নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় মোবারক হোসেন নামে এক বিদ্যুৎ মিস্ত্রিকে গ্রেপ্তার করেছে সিআইডি। এনিয়ে গ্রেপ্তারের সংখ্যা দাঁড়ালো নয়জনে।

দুপুরে নারায়ণগঞ্জ সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ জানান, মসজিদে ২টি বৈদ্যুতিক সংযোগ রয়েছে একটি সংযোগ অবৈধ। সেই সংযোগসহ মসজিদের যাবতীয় বৈদ্যুতিক ওয়ারিংয়ের কাজ করেছে মোবারক হোসেন। গতকাল শনিবার রাতে পশ্চিম তল্লা এলাকা তাকে গ্রেপ্তার করা হয়। দুপুরে মোবারক হোসেনকে ৫ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন সিআইডি।

এর আগে এ ঘটনায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ফতুল্লা অঞ্চলের বহিষ্কৃত ৮ কর্মকর্তা কর্মচারীকে গ্রেপ্তার করেছিল সিআইডি। আদালত ওই ৮ জনের প্রত্যেককে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করায় বর্তমানে সিআইডি তাদের জিজ্ঞাসাবাদ করেছে।

গত ৪ সেপ্টেম্বর মসজিদে বিস্ফোরণে ৩৭ জন গুরুতর দগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি হয়। তাদের মধ্যে ৩৩ জনের মৃত্যু হয়েছে। এখনও হাসপাতালের আইসিইউতে আশঙ্কাজনক রয়েছেন ৪ জন।

বিস্ফোরণের ঘটনায় ফতুল্লা থানার এসআই হুমায়ন কবির বাদী হয়ে অজ্ঞাত আসামি করে ফতুল্লা থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিস্ফোরণের শব্দে কাঁপছে সেন্ট মার্টিন
নামাজ চলাকালে মসজিদে এসি বিস্ফোরণ
বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ
বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে নিহত ১, আহত ২
X
Fresh