smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

বাসে বিস্কুট খেয়ে সর্বস্ব হারালেন মামা-ভাগ্নে

  আরটিভি নিউজ

|  ১৯ সেপ্টেম্বর ২০২০, ২০:২১ | আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২০, ২২:১১
bus
বাস
রাজধানীতে বাসে পাশের সিটে বসা অপরিচিত লোকের দেওয়া বিস্কুট খেয়ে অজ্ঞান হয়ে সর্বস্ব হারিয়েছেন বিদেশ ফেরত মামা ও তার ভাগ্নে। অন্য একটি ঘটনায় একজন ব্যবসায়ী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তার সঙ্গে থাকা দেড় হাজার টাকা হারিয়েছেন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে গুলিস্তান স্টেডিয়ামের কাছ থেকে পথচারীরা মামা-ভাগ্নেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। অপরজনকে তেজগাঁও এলাকা থেকে উদ্ধার করা হয়।

ভুক্তভোগীরা হলেন- বিদেশ ফেরত মামা হযরত আলী (৩৫), তার ভাগ্নে আল আমিন (২৫) এবং কসমেটিক ব্যবসায়ী সুনয়ন মণ্ডল (৪০)।

কিছুটা জ্ঞান ফেরার পর ভাগ্নে আল আামিন জানান, তার মামা হযরত আলী ৪ বছর পর বাহরাইন থেকে আজ শনিবার ঢাকায় আসেন। তাকে রিসিভ করতে দোহার থেকে ঢাকায় আসেন তিনি। তার কাছে ছিল ২ হাজার টাকা। এর মধ্যে ৫০০ টাকা খরচ হয়। মামা আসার পর তাকে নিয়ে বিমানবন্দর বাস স্টেশন থেকে গুলিস্তানের উদ্দেশে বাসে চড়েন। তার মামা ছিল সামনের সিটে, তিনি ছিলেন তার পেছনের সিটে। আল আমিন বলেন, কিছুদূর যেতেই পাশের সিটের এক লোক আমার সঙ্গে কথাবার্তা বলে। জানায় তাদের বাড়িও দোহারে। তারাও দোহারে যাবে। পরে তারা বিস্কুট খেতে দেয় এবং নিজেরাও খায়। এরপরে আস্তে আস্তে অচেতন হয়ে পড়ি। জ্ঞান ফেরার পর দেখি আমরা হাসপাতালে। সঙ্গে কিছুই নেই। মোবাইল টাকা ও ব্যাগ সবই নিয়ে গেছে।

অন্যদিকে, তেজগাঁও শিল্পাঞ্চল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) আমিনুর রহমান সন্ধ্যায় সুনয়ন মণ্ডলকে (৪০) ঢামেকে নিয়ে আসেন। তিনি বলেন, আজ দুপুরে পুলিশের রেকার গাড়ির চালক বেগুনবাড়ি লাভ রোডের মোড় থেকে অচেতন অবস্থায় সুনয়ন মণ্ডলকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় সমরিতা হাসপাতালে নিয়ে যান। সংবাদ পেয়ে ওই হাসপাতাল থেকে ঢামেক হাসপাতাল আনা হয়। খবর পেয়ে সুনয়ন মণ্ডলের খালাতো ভাই পরিতোষ সরকার হাসপাতালে ছুটে আসেন।

তিনি সাংবাদিকদের জানান, তার ভাই কসমেটিকস ব্যবসায়ী। তিনি বরিশাল আগৈলঝরা মৈস্তারকান্দি গ্রামের সুনিল সরকারের ছেলে। সেখানে তার ব্যবসা প্রতিষ্ঠান। তিনি বলেন, সুনয়ন মালামাল কেনার জন্য গতকাল শুক্রবার ঢাকায় আসে। রাতে মগবাজারে আমার বাসায় ছিল। সকালে চকবাজারের উদ্দেশে বের হয়। সঙ্গে ছিল দেড় লাখ টাকা। তার কাছে কিছুই পাওয়া যায়নি। সবই খোয়া গেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সুনয়ন মণ্ডলের পাকস্থলি ওয়াশের পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক।

আরও পড়ুন 

কেএফ/জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়