• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জমি নিয়ে বিরোধে ভাই-ভাতিজার হাতে বৃদ্ধ খুন

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৬
An old man, was killed, by his nephew in a dispute, rtv news
যশোর

যশোরের মণিরামপুর উপজেলার গোবিন্দপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাই ও ভাইপোদের হাতে আব্দুস সাত্তার গোলদার নামে ৭০ বছরের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

গতকাল শুক্রবার সন্ধ্যা রাতে গুরুতর অবস্থায় মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুস সাত্তার শিক্ষক ছিলেন।

নিহতের মেয়ে আসমাউল হুসনা জানান, ত্রিশ বছর আগে বণ্টন হওয়া একটি জমির অংশ দাবি করে আসছিল তার চাচাতো ভাইয়েরা। এ নিয়ে প্রায় শালিস বৈঠক হতো। সর্বশেষ চাচাতো ভাইয়েরা নিজেরা বসে মীমাংসা করে নেবে বলে জানায়। তার ছোট চাচা রোকনুজ্জামান, আব্দুল হামিদ ও চাচাতো ভাই ইসমাইল এবং সোয়াইদসহ আনেকে আমার বাবা লাউড়ী কামিল মাদরাসার অবসরপ্রাপ্ত প্রভাষক আব্দুস সাত্তারের সঙ্গে আলোচনায় বসে। একপর্যায়ে তারা আমার বাবাকে জনসম্মুখে পিটিয়ে আহত করে। পরে বাড়ির লোকজনসহ স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম আরটিভি নিউজকে জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে কথা কাটাকাটির একপর্যায়ে ভাইয়ের ধাক্কায় পড়ে গিয়ে আহত হন আব্দুস সাত্তার। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তাকে পিটিয়ে হত্যার অভিযোগের বিষয়টি ময়নাতদন্তের রিপোর্ট পাবার পর বলা সম্ভব হবে বলে জানান তিনি। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে গ্রেপ্তার ২৭
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ১৯
মেলার চাঁদা নিয়ে বিরোধ, মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৩
X
Fresh