• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইল স্টেডিয়ামে অনুশীলনে ফিরেছে খেলোয়াড়রা

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৭
The players, have returned to practice, at Tangail Stadium, rtv news, rtv news
করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আবার অনুশীলনে নেমেছে টাঙ্গাইলের খেলোয়াড়রা

কোভিড-১৯ করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আবার অনুশীলনে নেমেছে ক্রিকেটাররা।

প্রাণ ফিরে পেয়েছে টাঙ্গাইল স্টেডিয়াম। প্রায় ছয় মাস পর গেল গেলো বুধবার থেকে অনুশীলনে মাঠে নামে ক্রিকেট, ফুটবলসহ অন্যান্য খেলোয়াড়রা। তবে করোনার থাবায় অনেক উঠতি খেলোয়াড়কে স্বপ্নের সিঁড়ি পর্যন্ত গিয়ে শেষ মুহূর্তে ক্ষতিগ্রস্ত হতে হয়েছে। স্বপ্নের সিঁড়ি ধরা ছোঁয়ার বাইরেই থেকে গেছে তাদের। তবে আবারও ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছেন তারা।

জানা যায়, চলতি বছরের মার্চ থেকে করোনা পরিস্থিতির কারণে সারা দেশের মতো টাঙ্গাইল স্টেডিয়ামে বিভিন্ন ইভেন্টের খেলোয়াড়দের অনুশীলন কার্যক্রম বন্ধ হয়ে যায়। এতে যেসব নতুন ক্রিকেট খেলোয়াড়দের দেশের বাইরে ক্রিকেট খেলার সুযোগ তৈরি হয়েছিলো সেই সুযোগও ভেস্তে যায়। দীর্ঘদিনের স্বপ্নপূরণে চরমভাবে বাধাগ্রস্ত হয় তাদের।

এদিকে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যঝুঁকির কারণে অনুশীলন বন্ধ হয়ে যায় উঠতি বয়সী খেলোয়াড়দের। অনেকে নিজ বাড়িতে অনুশীলনের চেষ্টা করলেও মাঠে অনুশীলন আর প্রশিক্ষকের অভাবে শারীরিক ফিটনেস ধরে রাখতে পারেনি তারা। দীর্ঘ প্রায় ছয় মাস পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্দেশক্রমে বুধবার থেকে আবারও মাঠে অনুশীলনের সুযোগ হয়েছে উঠতি ক্রিকেট খেলোয়াড়দের। নানা সমস্যা কাটিয়ে আবারও অনুশীলনে মন দিয়ে স্বপ্নের সিঁড়িতে উঠতে চায় এসব ক্রিকেট খেলোয়াড়রা।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিয়োজিত টাঙ্গাইলের ক্রিকেট কোচ আরাফাত হোসেন বলেন, করোনা পরিস্থিতির কারণে খেলোয়াড়দের অপূরণীয় ক্ষতি হয়েছে। এই ক্ষতি পূরণ করতে অনেক কষ্ট করতে হবে। টাঙ্গাইল স্টেডিয়ামে চারটি গ্রুপে প্রায় তিন শতাধিক ক্রিকেটার অনুশীলন করেন। বেশিরভাগ ক্রিকেটার এখন পর্যন্ত অনুশীলনে যোগ দেয়নি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে তাপমাত্রা ৪০ ডিগ্রি, বিপর্যস্ত জনজীবন
দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কা, আহত ১০ 
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
X
Fresh