• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পাহাড়পুর বাজারে ভয়াবহ আগুন, ক্ষতি প্রায় ২০ কোটি

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৫
Terrible fire in Paharpur, market, loss of about 20 crore, rtv online, rtv news
আগুন

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার একটি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় ৩৯টি দোকান পুড়ে গেছে। এতে দোকানগুলোর যাবতীয় জিনিসপত্র পুড়ে প্রায় ২০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

গতকাল শুক্রবার বিকেলে উপজেলার পাহাড়পুর বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানিয়েছেন ওই বাজারের বিষ্ণুপদ দাসের মালিকাধীন একটি জালের দোকান থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাহাড়পুর বাজারের ব্যবসায়ী বিষ্ণুপদ দাসের মালিকাধীন দোকানটি বন্ধ থাকায় কেউই অগ্নিকাণ্ডের বিষয়টি বুজতে পারেননি। আগুন দ্রুত আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। ওই এলাকায় জাল ও কাপড়ের দোকান বেশি হওয়ায় মুহূর্তেই আগুন ভয়াবহ রূপ ধারণ করে। প্রথমে স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু আগুনের তীব্রতা বেশি হওয়ায় কেউ কাছে যেতে পারেননি।

এদিকে আজমিরীগঞ্জ উপজেলায় কোনও ফায়ার সার্ভিসের স্টেশন না থাকায় নবীগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে রাত আটটার দিকে আগুন নেভাতে সক্ষম হয়।

এদিকে আগুনের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন আজমিরীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) উত্তম কুমার দাস এবং আজমিরীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু হানিফ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) উত্তম কুমার দাস জানান, অগ্নিকাণ্ডে ৩৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে প্রায় ২০ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লরি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে আগুন, নিহত ১
নামাজ চলাকালে মসজিদে এসি বিস্ফোরণ
বিশ্ববাজারে স্বর্ণের দামে সর্বোচ্চ রেকর্ড
পতেঙ্গায় নোঙ্গররত ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪
X
Fresh