• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাসের নিচে ঢুকে ৩ মোটরসাইকেল আরোহী নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৫
Motorcycle under the bus at Muksudpur in Gopalganj
সড়ক দুর্ঘটনা

গোপালগঞ্জের মুকসুদপুরে বাসের নিচে মোটরসাইকেল ঢুকে গেলে তিনজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মুকসুদপুর কলেজ মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মুকসুদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। নিহতরা তিনজনেই মোটরসাইকেলআরোহী।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোপালগঞ্জ সদর থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি নৈশ কোচ মুকসুদপুর কলেজ মোড় সংলগ্ন এলাকায় এলে একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় একটি মোটরসাইকেল বাসের নিচে ঢুকে যায় এবং ওই অবস্থায় মুকসুদপুর থানা অতিক্রম করে সালথা এলাকা পর্যন্ত চলে যাওয়ার পর বাসটিতে আগুন ধরে যায়। সংঘর্ষের পর একজন মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। আরেকজন মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর এবং গুরুতর আহত অপরজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

মুকসুদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, দুর্ঘটনার পরপেই ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। এবং বাস যাত্রীদেরকে নিরাপদে সরিয়ে নেয়। বাসটির সুপারভাইজার, হেলপার ও চালক পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। ঘাতক বাসটি বর্তমানে ভাঙ্গা হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা 
আবাসিক হোটেল থেকে জাল নোটসহ আটক ২ 
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
রুমা ও বিলাইছড়ি সীমান্তে তুমুল গোলাগুলি, আতঙ্কে এলাকাবাসী
X
Fresh