• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জাবির মেডিকেল সেন্টারে যন্ত্রপাতি দিলো বিসিএস অফিসার্স ফোরাম

আরটিভি নিউজ ডেস্ক

  ১৮ সেপ্টেম্বর ২০২০, ২১:১৩
The BCS Officers Forum donated equipment to Jabir Medical Center
মেডিকেল সেন্টার প্রাঙ্গণে মেশিন হস্তান্তর করা হয়, ছবি: সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিসিএস অফিসার্স ফোরামের উদ্যোগে ও নাভানা গ্রুপের সৌজন্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের জন্য দুটি আধুনিক অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন ও একটি পোর্টেবল ভেন্টিলেটর (করোনা চিকিৎসার জন্য) প্রদান করা হয়।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর ১৮) বিকেলে অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে ফোরামের কেন্দ্রীয় কমিটির নেতৃত্বে ও মেডিকেল সেন্টার ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের উপস্থিতিতে মেডিকেল সেন্টার প্রাঙ্গণে এই মেশিন হস্তান্তর করা হয়।

হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফোরামের সহ-সভাপতি তাহিয়াত হোসেন (অতিরিক্ত সচিব, শিক্ষা মন্ত্রণালয়), সাধারণ সম্পাদক মো. আবদুল আহাদ, (ডিসি, ডিবি, ডিএমপি), যুগ্ম-সাধারণ সম্পাদক ফাতেমা তুল জান্নাত (উপসচিব, অর্থনৈতিক সম্পর্ক বিভাগ) ও ফোরামের অন্যান্য নেতৃবন্দ।

বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক বশির আহমেদ (ডিন, আইন অনুষদ), আ. স. ম. ফিরোজ-উল-হাসান (সহযোগী অধ্যাপক ও প্রক্টর), প্রধান মেডিকেল কর্মকর্তা ডা. মো. শামছুর রহমান এবং নাভানা গ্রুপের এজিএম আফজাল নাজিমসহ অন্যান্য কর্মকর্তারা।

উপাচার্য প্রফেসর ড. ফারজানা ইসলাম এর পক্ষে ফোরামের কাছ থেকে মেশিন গ্রহণ করেন অধ্যাপক বশির আহমেদ, আ. স. ম. ফিরোজ-উল-হাসান, মেডিকেল কর্মকর্তা ডা. মো. শামছুর রহমান প্রমুখ।

উপস্থিত নাভানা গ্রুপ কর্মকর্তাবৃন্দ আগামীতেও বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের জন্য সর্বাত্মক সহোযোগিতার প্রতিশ্রুতি দেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে তোমার শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়ে পরেছি মা : শুভ
ছেলেদের ঈদ ফ্যাশনে পাঞ্জাবি
জাবিতে ৩ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার
জাবিতে বেড়াতে যাওয়া চার কিশোরকে আটকে টাকা আদায়ের অভিযোগ 
X
Fresh