smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

নারায়ণগঞ্জে এবার মসজিদে বিদ্যুতস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

  নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩৩ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৩
One died after being electrocuted in a mosque in Narayanganj
২ নম্বর বাবুরাইলে একটি মসজিদে মনির হোসেন নামের এক স্যানেটারি মিস্ত্রী বিদ্যুতস্পৃষ্ট হন
নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনার রেশ কাটতে না কাটতে শহরের ২ নম্বর বাবুরাইলে একটি মসজিদে মনির হোসেন নামের এক স্যানেটারি মিস্ত্রী বিদ্যুতস্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন। এসময় মসজিদ সংলগ্ন একটি ট্রান্সমিটার বিস্ফোরণ ঘটলে বিস্ফোরণে মসজিদের মুয়াজ্জিন সোলয়মান দগ্ধ হন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে বাবুরাইল আজমেরী গলির বাইতুল ফালাহ জামে মসজিদে ওজুর পানির লাইনের কাজ করার সময়ে তার হাতে থাকা রড বৈদ্যুতিক ট্রান্সফর্মার সাথে লাগলে তিনি বিদ্যুতায়িত হন। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত মনির হোসেন শহরের ১নং বাবুরাইল এলাকার মোজাফ্ফর কন্ট্রাক্টরের বাড়ির ভাড়াটিয়া।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শহরের ২নং বাবুরাইল এলাকার একটি মসজিদের অজুখানার হাউস পরিষ্কার করার সময় একটি লোহার রড উঁচু করতে গিয়ে মসজিদের পাশে থাকা বৈদ্যুতিক ট্রান্সমিটারের তারে লেগে স্পার্ক করলে এ বিস্ফোরণ ঘটে। এতে পাইপ মিস্ত্রি মনির হোসেন দগ্ধ হয়ে মারা যান। আর বিস্ফোরণে মসজিদের মুয়াজ্জিন সোলয়মান দগ্ধ হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ৪ সেপ্টেম্বর ফতুল্লার পশ্চিমতল্লায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ৩২ জন মারা গেছেন।
পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়