• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খাগড়াছড়িতে বাসচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৩
A motorcyclist, was killed in a bus, crash in Khagrachhari Sadar upazila, rtv news
ফাইল ছবি

খাগড়াছড়ি সদর উপজেলায় বাসচাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে গোলাবাড়ী ইউনিয়ন পরিষদের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম শামীম (২৬)। তিনি জেলার মাইসছড়ি এলাকার মৃত আবেদ আলীর ছেলে। এই ঘটনায় আহত ব্যক্তির নাম আল আমিন(২০)। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

খাগড়াছড়ি সদর থানার উপ-পরিদর্শক খায়রুল আলম আরটিভি নিউজকে জানান, বৃহস্পতিবার রাতে শামীম খাগড়াছড়ি থেকে মোটরসাইকেলে যাত্রী আল আমিনকে নিয়ে মাইসছড়ি যাচ্ছিল। পথে মোটরসাইকেলটি গোলাবাড়ী ইউনিয়ন পরিষদের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক ও আরোহী আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. এজাজুল হক শামীমকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত আল আমিনকে নামে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

উপ-পরিদর্শক খায়রুল আলম আরও জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় একটি মামলা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২ টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
X
Fresh