smc
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭

ইউএনওর ওপর হামলায় অভিযুক্ত রবিউল আদালতে জবানবন্দি দেয়নি, ফের তিনদিনের রিমান্ড

  দিনাজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১৭ সেপ্টেম্বর ২০২০, ২০:৪৬
Dismissed Mali Rabiul Islam
বরখাস্ত মালি রবিউল ইসলাম
দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনার সর্বশেষ আসামি ঘোড়াঘাট ইউএনও অফিসের সাময়িক বরখাস্ত মালি রবিউল ইসলাম আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়নি।  তাই রবিউল ইসলামের আরও তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত ৭ এর বিচারক আঞ্জুমান আরা এ রিমান্ড মঞ্জুর করেন।

দিনাজপুর ডিবি পুলিশ সূত্র জানায়, রবিউল ইসলামকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়ার জন্য আজ সকাল সাড়ে ১১টায়  জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত ৭ এর বিচারক আঞ্জুমান আরা বেগমের খাস কামরায় হাজির করা হয়। দীর্ঘ ৭ ঘণ্টা চেষ্টা করেও রবিউলের জবানবন্দি রেকর্ড করতে ব্যর্থ হয়। সন্ধ্যে সাড়ে ৬ টার দিকে একই ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা ৭ দিনের রিমান্ড চেয়ে পুনরায় আবেদন করলে বিজ্ঞ আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে রবিউল ইসলামকে গত ৯ সেপ্টেম্বর তার নিজ বাড়ী থেকে আটক করে পুলিশ। আটকের পর পুলিশ জানিয়েছিল প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিউল তার নিজের দোষ ডিবি পুলিশের কাছে স্বীকার করেছে। 

গেল ১২ সেপ্টেম্বর ইউএনও’র ওপর হামলার বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য। সেদিন তিনি জানিয়েছিলেন, রবিউল ইউএনও’র ওপর হামলার দায় স্বীকার করেছে এবং জানিয়েছে এ ঘটনার পরিকল্পনাকারী ও একমাত্র হামলাকারী সে নিজেই। পরে তাকে ওই দিন আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড চাওয়া হলে বিচারক ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এসএ/জিএ 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়