• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় বহিষ্কৃত ছাত্রলীগ কর্মীদের রিমান্ড মঞ্জুর

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩১
Businessman arrested, in Naogaon's Mahadevpur on charges of assault and extortion, rtv online
ব্যবসায়ীকে মারধরের ঘটনায় পুলিশের হাতে গ্রেপ্তার ছাত্রলীগের নেতাকর্মীরা

নওগাঁর মহাদেবপুরে ব্যবসায়ীকে মারপিট ও চাঁদাবাজির অভিযোগে করা মামলায় গ্রেপ্তার উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি রাজু আহমেদ গ্রেপ্তার ও ছাত্রলীগের অপর দুই কর্মীকে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে আমলি আদালত নওগাঁ-৩ এর বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাজুল মোহাম্মদ মিয়া এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, মামলার তদন্ত কর্মকর্তা মহাদেবপুর থানার উপ-পরিদর্শক আবু রায়হান গ্রেপ্তার ছাত্রলীগের ওই তিন নেতাকর্মীকে আদালতে হাজির করে মামলার তদন্তের স্বার্থে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী রেজাউল ইসলাম গ্রেপ্তার ব্যক্তিদের জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাজুল মোহাম্মদ মিয়া আসামিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং আসামিদের জামিন আবেদন নাকচ করে দেন।

গেলো ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় মহাদেবপুর উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় আরএফএল ভিগো শোরুমের স্বত্বাধিকারী সোহেল রানার দোকানে ঢুকে তাকে মারধর করে তুলে নিয়ে যায় উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সঙ্গীরা।

এ ঘটনায় গেলো ছয় সেপ্টেম্বর ছাত্রলীগ নেতা রাজু আহমেদ ও নয়নসহ অজ্ঞাত আরও ৬-৭ জনের বিরুদ্ধে মহাদেবপুর থানায় চাঁদাবাজি ও মারধরের মামলা করেন ওই ব্যবসায়ী। গত রোববার ব্যবসায়ী সোহেলের দোকানের সিসি ক্যামেরায় তাকে মারপিট করার ভিডিও ফুটেজ ফেসবুকে ছড়িয়ে পড়ে। মুহূর্তেই ওই ভিডিও ভাইরাল হয়।

এরপর সোমবার মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করে জেলা ছাত্রলীগ। গতকাল মঙ্গলবার রাজু আহমেদসহ ছাত্রলীগের তিন নেতাকর্মীকে ঢাকার আসকোনা এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বান্দরবানে ব্যাংক ডাকাতি, ৫২ জন দুদিনের রিমান্ডে
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
X
Fresh