• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ইউএনওর ওপর হামলা

রিমান্ড শেষে রবিউলকে আদালতে তোলা হয়েছে

আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২০, ১২:০০

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় আসামি রবিউলকে ছয় দিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে তোলা হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করে জানান, আদলেতে রবিউল ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে পারেন।

ওই কর্মকর্তা জানান, রিমান্ডে রবিউল জানিয়েছে, ইউএনও ও তার বাবার ওপর হামলার ঘটনার একমাত্র পরিকল্পনাকারী ও হামলাকারী সে নিজেই। আক্রোশ থেকেই সে এই ঘটনা ঘটিয়েছে। তার দেয়া তথ্য অনুযায়ী হামলায় ব্যবহৃত হাতুড়ি, মই, চাবিসহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে।

এর আগে প্রযুক্তির সহায়তায় রবিউলকে গেলো ৯ সেপ্টেম্বর তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। আটকের পর পুলিশ জানিয়েছিল প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ তার নিজের দোষ স্বীকার করেছে।

গেল ১২ সেপ্টেম্বর ইউএনওর ওপর হামলার বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। সেদিন তিনি জানিয়েছিলেন রবিউল দায় স্বীকার করে জানিয়েছে এ ঘটনার পরিকল্পনাকারী এবং একমাত্র হামলাকারী সে নিজেই। পরে তাকে ওই দিন আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালতের বিচারক তাকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই দিনেই রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

আরও পড়ুন

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে
জামিন বাতিল, রাখিকে আত্মসমর্পণের নির্দেশ আদালতের
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
‘আব্বা বাহিনী’র আফতাবকে আত্মসমর্পণের নির্দেশ
X
Fresh