logo
  • ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

মামলা তুলতে এসে আদালতের বারান্দায় বাদীর মৃত্যু

টাঙ্গাইল স্বজন আহাজারি
টাঙ্গাইলে আদালতের বারান্দায় রুনা খাতুনের মরদেহের পাশে স্বজনদের আহাজারি
টাঙ্গাইলে মামলা তুলতে এসে আদালতের বারান্দায় রুনা খাতুন (২৮) নামে এক বাদীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে টাঙ্গাইলের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের চতুর্থ তলায় ৪০৬ নম্বর কক্ষের সামনে এ ঘটনা ঘটে।

এই পরিস্থিতিতে কিছু সময়ের জন্য আদালতের কার্যক্রম মুলতবি রাখেন বিচারক। বাদী রুনা খাতুনের বাড়ি মধুপুর উপজেলার গাছাবাড়ি গ্রামে।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল কুদ্দুস আরটিভি নিউজকে জানান, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রতনবরিশ গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে তোফাজ্জল হোসেনের সঙ্গে ২০১৫ সালে মামলার বাদী রুনা খাতুনের বিয়ে হয়। ওই বছরই রুনা তার স্বামী তোফাজ্জল হোসেনের বিরুদ্ধে যৌতুক নিরোধ আইনে একটি মামলা করেন।

মামলাটি বর্তমানে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট চার নম্বর আদালতে বিচারাধীন রয়েছে। রায়ের পর্যায়ে থাকা এই মামলাটি আদালতের বাইরে উভয়পক্ষের মধ্যে আপস-মীমাংসা হয়ে যায়।

বুধবার সংশ্লিষ্ট আদালতে নথি তলব দিয়ে মামলাটি উত্তোলনের দরখাস্ত দেন রুনা খাতুন। বেলা ১১টায় আদালতের কার্যক্রম শুরু হয়। তখন আদালতের বারান্দায় স্বজনদের সঙ্গে অপেক্ষা করছিলেন রুনা খাতুন।

দীর্ঘদিন ধরেই তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। কিছুক্ষণ পর হঠাৎ করে সেখানেই পড়ে তিনি মারা যান। এ সময় রুনার স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠে। এমন পরিস্থিতিতে কিছু সময় বিরতির পর পুনরায় আদালতের কার্যক্রম শুরু হয়।

জেবি

RTV Drama
RTVPLUS