• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গ্যাস সিলিন্ডারের গোডাউনে  আগুন, ক্ষতি ৩৫ লাখ

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫০
Munshiganj Sadar Upazila, Rampal Sukhbaspur, LP gas godown fire has occurred., rtv online
মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপালের সুখবাসপুরে এলপি গ্যাসের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার সকাল ছয়টার দিকে ওই এলাকার হাজি মো. হারুনের মালিকানাধীন মেসার্স জাহিদুল ট্রেডার্সের এলপি গ্যাসের গোডাউনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে গোডাউনে থাকা গ্যাস ভরা ২৩০টি সিলিন্ডার, খালি ১৫ থেকে ২০ হাজার বিভিন্ন কোম্পানির সিলিন্ডার, দুটি মিনি ট্রাক, একটি মিনি পিকআপ ও একটি টেম্পু আগুনে পুড়ে গেছে।

স্থানীয়রা জানান, বুধবার সকাল ছয়টার দিকে হাজি মো. হারুনের মালিকানাধীন মেসার্স জাহিদুল ট্রেডার্সেরর এলপি গ্যাসের গোডাউনে আগুন দেখতে পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল আটটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

মুন্সীগঞ্জ সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু ইউসুফ আরটিভি নিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে প্রায় ৩৫ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

হাতিমারা ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান আরটিভি নিউজকে জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নামাজ চলাকালে মসজিদে এসি বিস্ফোরণ
পতেঙ্গায় নোঙ্গররত ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪
স্কয়ারের কসমেটিকস গোডাউনে আগুন, আড়াই ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে
পাবনায় কসমেটিকসের গুদামে আগুন
X
Fresh