logo
  • ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭

জয়পুরহাটে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

  জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৭ | আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৭
Husband sentenced to life, imprisonment for suffocating wife in Joypurhat, rtv online
রায় শোনার অপেক্ষায় জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বারান্দায় উৎসুক জনতা
জয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাকে ২০ হাজার টাকা জরিমানা এবং ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।

আজ বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক গোলাম সারোয়ার এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম বাবুল সরকার (৫০)। তিনি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তালতলী এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, প্রায় এক যুগ আগে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মাতাইশ মঞ্জিল (মালঞ্চা) এলাকার তমেজ উদ্দিনের মেয়ে তানজিলার সঙ্গে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তালতলী এলাকার সিরাজুল ইসলামের ছেলে বাবুল সরকারের বিয়ে হয়। বিয়ের পর তানজিলা গার্মেন্টসের চাকরির টাকা দিয়ে তার বোনের বাড়ি রাধাবাড়ী এলাকায় চার শতক জায়গা কিনে একটি বাড়ি তৈরি করেন।

সেই বাড়িতে স্বামী-স্ত্রী প্রায় বেড়াতে আসত। পরে সেই বাড়ি বিক্রি করাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদের সৃষ্টি হয়। এরই জের ধরে ২০১৬ সালের ২৩ ডিসেম্বর রাতে স্ত্রীকে বালিশ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন স্বামী বাবুল।

পরে ওই দিনই তানজিলার বোন তৌহিদা বেগম বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ২০১৭ সালের ২২ মে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল  রায়ের বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করেন।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়