• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

চকলেট দেখিয়ে ধর্ষণ, পরে মামলা তুলে নিতে হত্যার হুমকি

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:২০
Rape with chocolate, later death threats to withdraw the case
ফাইল ছবি

লক্ষ্মীপুরে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলা তুলে নিতে শিশুটিকে এবং বাবাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ হুমকির ঘটনায় ধর্ষণে অভিযুক্ত ব্যক্তির স্বজনসহ স্থানীয় প্রভাবশালীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি করা হয়েছে।

ভিকটিম মেয়েটি সদর উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়ে। তার বাবার অভিযোগ, গত ৩ আগস্ট স্থানীয় মাছ ব্যবসায়ী বাদশা মিয়া(৬৫) চকলেটের লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে।

সেদিন বিকেলে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়ার পর তার বাবা থানায় গিয়ে মামলা করেন। সেদিন রাতেই পুলিশ ৬৫ বছর বয়সী বাদশাকে গ্রেপ্তার করে।

মেয়েটির বাবা বলেন, বাদশা মিয়া গ্রেপ্তার হওয়ার পর থেকেই নানানভাবে তার বাড়ির লোকজন মামলা তুলে নেয়ার জন্য হুমকি দেয়া শুরু করছে। মামলা তুলে না নিলে আমার মেয়েকে মেরে ফেলবে যাতে সাক্ষী দিতে না পারে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে আসামি বাদশা মিয়ার ছেলে মো. আল আমিন জানান, আমার বাবা বর্তমানে আটক আছে তবে হুমকি দেয়ার অভিযোগটি সত্য নয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, বাদী ও তার পরিবারকে হুমকির বিষয়ে জিডি করা হয়েছে। হুমকিদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে পুলিশ।

এসএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশু অপহরণ করে বিক্রি করতো চক্রটি
এক পা নিয়ে জন্ম নিলো শিশু, পরিবারের পাশে জেলা প্রশাসন
জাহাজ ছিনতাইয়ে শিশুদের কাজে লাগাচ্ছে সোমালিয়ার জলদস্যুরা
হাবিপ্রবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
X
Fresh