logo
  • ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

ঝগড়া হওয়ায় লঞ্চের কেবিনে হত্যা, হত্যাকারী গ্রেপ্তার

  বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:০৬ | আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৭
Murder in launch cabin due to altercation, killer arrested
হত্যাকারী মো. মনিরুজ্জামান
বরিশাল নদীবন্দরে পারাবত-১১ লঞ্চের কেবিনে গত সোমবার খুন হওয়া নারী ও ২ সন্তানের জননী জান্নাতুল ফেরদৌসীর লাভলী (২৯) হত্যাকারী মো. মনিরুজ্জামানকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গেল মঙ্গলবার লঞ্চের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গতকাল মঙ্গলবার রাতে রাজধানী  মিরপুর-১ থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের একটি টিম তাকে গ্রেপ্তার করে। 

আজ বুধবার  (১৬ সেপ্টেম্বর)  সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল নগরের রূপাতলীর উকিলবাড়ী সড়কের পিবিআই কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান পুলিশ সুপার হুমায়ুন কবির।

পুলিশ সুপার বলেন, হত্যাকারী মনিরুজ্জামানের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া থানায়। ১৩ সেপ্টেম্বর জান্নাতুল ফেরদৌসকে নিয়ে পারাবত লঞ্চের কেবিনে ঢাকা থেকে রওয়ানা হয়। সকালে মনিরুজ্জামান লঞ্চ থেকে নেমে যাওয়ার আগে জান্নাতুলের গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে। নৌ পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শের ই বাংলা মেডিকেলে পাঠান। পিবিআই আধুনিক প্রযুক্তি ব্যবহার করে নিহত জান্নাতুল ফেরেদৌসীর পরিচয় বের করে তার ভাই মোক্তার হোসেনের নিকট পুলিশ মরদেহ হস্তান্তর করেছে। 

অপরদিকে একই কায়দায় মনিরুজ্জামানকে গ্রেপ্তার করে। তিনি হত্যার দায় স্বীকার করেছেন বলে প্রেস কনফারেন্সে জানান পিবিআইর পুলিশ সুপার।

পুলিশ সুপার হুমায়ুন কবির জানান, প্রাথ‌মিক জিজ্ঞাসাবাদে আসামি মনিরুজ্জামান দাবি করেন, তারা স্বামী-স্ত্রী। রাতে বরিশাল যাওয়ার পথে কেবিনে তাদের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে ওড়না দিয়ে পেঁচিয়ে লাভলীকে হত্যা করেন। লঞ্চটি বরিশালে পৌঁছালে মনিরুজ্জামান কৌশলে পালিয়ে বাসে করে ঢাকায় চলে যান।

এসএ/এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়