• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শিক্ষককে কান ধরে উঠবসের ঘটনায় মামলা  (ভিডিও)

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫৯

বরিশালে শিক্ষককে কান ধরে উঠবস করানোর ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) শিক্ষক মিজানুর রহমান সজল বাদী হয়ে ছাত্র ইমন ও তার স্ত্রী মনিরাসহ এবং অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে কোতয়ালী মডেল থানা একটি মামলা করেন বলে জানান বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের ওসি নুরুল ইসলাম।

জানা গেছে, নগরীর জমজম ইন্সটিটিউটের সাবেক শিক্ষক মিজানুর রহমান সজলের সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে দ্বন্দ্বকে কেন্দ্র করে ২৬ আগস্ট ওই ইন্সটিটিউটের ছাত্র ইমতিয়াজ ইমন ও তার সহযোগিতা নগরীর অক্সফোর্ড মিশন রোডে নিয়ে শিক্ষক মিজানুরকে মারধর করে। তখন জমজম ইন্সটিটিউটের ছাত্র ইমন ও তার স্ত্রী মনিরা উপস্থিত ছিলেন।

গত ২৬ আগস্ট নগরীর হাতেম আলী কলেজ সংলগ্ন এলাকায় ইমন ও তার ৬-৭ জন বন্ধু তার পথরোধ করে। এরপর তারা তার (শিক্ষকের) মুঠোফোন ও মোটরসাইকেলের চাবি কেড়ে নিয়ে যায়। সেখান থেকে তাকে তারা জোর করে অক্সফোর্ড মিশন রোড এলাকায় নিয়ে যান। এরপর মিজানকে সেখান থেকে গোরস্থান রোডে নিয়ে মারধর করেন তারা। এসময় ইমনের সঙ্গে ৬-৭ জন যুবক ছিল। একজনের হাতে লাঠি ছিল। তাদের কিল-ঘুষিতে মিজানের নাক ফেটে যায়। মারধরের একপর্যায়ে ইমন তাকে কান ধরে ওঠ-বস করায়। এরপর ইমন তাকে কিছু কথা বলতে বাধ্য করে। পাশাপাশি ওই শিক্ষককে কান ধরে উঠবস করিয়ে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়।

এসএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
তন্বীর প্রেমের টানে নারায়ণগঞ্জ থেকে মোংলায় সুবর্ণা
ঈদের দিন তরুণ-তরুণীর মারধর, মিম ফিরলেন শ্বশুরবাড়ি
X
Fresh