• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ব্যবসায়ীকে মারধর, উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেপ্তার ৩

নওগাঁর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৯
Businessman beaten, arrested along with Upazila Chhatra League president 3
মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ

নওগাঁর মহাদেবপুরে ব্যবসায়ীকে মারধর ও চাঁদাবাজির অভিযোগে অবশেষে মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদসহ দলের আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাতে ১০টার তাদের গ্রেপ্তার করে মহাদেবপুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ছাত্রলীগের নেতারা হলেন- মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ (৩০), ছাত্রলীগ কর্মী নয়ন হোসেন (২৫) ও ইমরান মহুরী (২২)।

মহাদবেপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, গেল ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় মহাদেবপুর উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় আরএফএল ভিগো শোরুমের সত্ত্বাধিকারী সোহেল রানার দোকানে ঢুকে তাকে মারধর করে তুলে নিয়ে যায় উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সঙ্গীরা। এঘটনায় গত ৬ সেপ্টেম্বর ছাত্রলীগ নেতা রাজু আহমেদ ও নয়নসহ অজ্ঞাত আরও ছয় থেকে সাতজনের বিরুদ্ধে মহাদেবপুর থানায় চাঁদাবাজি ও মারধরের মামলা করেন ওই ব্যবসায়ী। মামলার হওয়ার পর থেকে মামলার এজহারভুক্ত আসামিরা পলাতক ছিলেন।

তিনি আরও বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে রাজু আহমেদ ও নয়ন হোসেনকে মহাদবেপুর উপজেলা সদরের একটি চালকলের চাতাল গুদামঘর থেকে এবং ইমরান মহুরীকে মহাদবেপুর দক্ষিণপাড়া এলাকার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই তিন অভিযুক্ত আসামিকে আদালতের মাধ্যমে আজ বুধবার সকালে নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে।

গত রোববার ব্যবসায়ী সোহেলের দোকানের সিসি ক্যামেরায় তাকে মারপিটের ধারণ করা ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মুহূর্তেই ওই ভিডিও ভাইরাল হয়ে পড়ে। ভিডিও ভাইরাল হওয়ার পর সোমবার মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান বলেন, মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজুর বিরুদ্ধে মামলা হওয়ার পর সংগঠন থেকে গত ১০ সেপ্টেম্বর তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। তিন দিনের মধ্যে তাকে নোটিশের জবাব দিতে বলা হয়েছিল। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে তিনি তার জবাব না দেয়ায় তাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন

এসএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হেলিকপ্টারে বউ আনলেন ছাত্রলীগ নেতা
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
X
Fresh