নুডুলস খেতে চেয়ে মত পাল্টালেন ব্যাংক ম্যানেজার, যেতে হলো হাজতে

প্রকাশ | ১৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৫ | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৩২

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ
হাজতে আটক (প্রতীকী ছবি)

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক নারীর শ্লীলতাহানির অভিযোগে রফিকুল ইসলাম (৪০) নামে এক ব্যাংক ম্যানেজারকে আটক করেছে পুলিশ। আটক রফিকুল ইসলাম সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার টেটিয়ার কান্দাপাড়া এলাকার মৃত আইনুল হকের ছেলে। তিনি তেঁতুলিয়া গ্রামীন ব্যাংক শাখার ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছে। 

সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা সদরের কলোনীপাড়া আদর্শগ্রামে এ ঘটনাটি ঘটে। ওই নারীর স্বামী বাদী হয়ে রাতে তেঁতুলিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন বলে জানা যায়।

অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিম স্বামী ও সন্তান নিয়ে কলোনীপাড়া আদর্শগ্রামে থাকেন। এদিকে গত ২ বছর ধরে আসামি রফিকুল তেঁতুলিয়ায় গ্রামীন ব্যাংকে ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। অন্যদিকে ভিকটিমও গ্রামীন ব্যাংকের একজন নারী সদস্য। গত একবছর আগে তাদের পরিচয় হয়। সে সুবাদে বাড়ি ভাড়া নেয়ার জন্য ৮/১০ দিন আগে তাকে বললে সোমবার সন্ধ্যায় রফিকুল ভিকটিমের বাড়ি যায়। আসামি নুডুলস খেতে চাইলে ডিম না থাকায় ওই নারী তার মেয়েকে ডিম আনার জন্য দোকানে পাঠায়। এসময় ভিকটিমকে বাড়িতে একা পেয়ে কুপ্রস্তাব দিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, আটককৃত ওই ব্যাক্তির নামে মামলা দায়ের করা হয়েছে। সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। 

আরও পড়ুন 

এসএ/জিএ