• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শিক্ষককে কান ধরে উঠবস করালো শিক্ষার্থী, ভিডিও ভাইরাল

বরিশাল প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৮
institute, exicutive,
ফাইল ছবি

বরিশালে এক শিক্ষককে কান ধরে ওঠ-বস করানোর ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সম্প্রতি ফেসবুকে ওই ভিডিও আপলোড করা হয়।

আজ রোববার (১৪ সেপ্টেম্বর) ফেসবুকে এ ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে ভাইরাল হওয়া শিক্ষক মিজানুর রহমান সজলের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের আয়লা গ্রামে।

ভিডিওতে দেখা যায়, শিক্ষক মিজানুর রহমান কান ধরে উঠবস করছেন এবং বোরকা পরিহিত এক নারীর পা ধরে ক্ষমা চাইছেন। অন্য কাউকে ছবিতে দেখা না গেলেও তাদের কন্ঠস্বর শোনা গেছে। ভিডিওতে কোন ছাত্রীকে বেশি নম্বর পাইয়ে দেয়ার প্রলোভনে অনৈতিক প্রস্তাব দেব না বলে শপথ করেন সাবেক ওই শিক্ষক।

ভুক্তভোগী শিক্ষক মিজানুর রহমান সজল বলেন, বরিশালে জমজম ইনস্টিটিউটের রূপাতলী শাখায় শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন তিনি। মেডিকেল টেকনোলজি কোর্সসহ স্বাস্থ্যসেবার সঙ্গে সম্পর্কিত নানা কোর্স ইনস্টিটিউটে পড়ানো হতো। তিনি ম্যাটস বিভাগের শিক্ষক ছিলেন। ২০১৮ সালে ওই প্রতিষ্ঠান থেকে চাকরি ছেড়ে দেন তিনি। তবে করোনাকালে মার্চ মাসে খণ্ডকালীন শিক্ষক হিসেবে অনলাইনে ৮-১০টি ক্লাস নেন। ওই প্রতিষ্ঠানে শিক্ষকতা করার সময় কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে বিরোধ দেখা দেয়।

এরমধ্যে মো. ইমন ও তার স্ত্রী মনিরা ছিল। তারা ক্লাস ফাঁকি ও লেখাপড়ায় অমনোযোগী ছিল। তাদের লেখাপড়ায় মনোযোগ দিতে বলা হয়। কিন্তু তারা কর্ণপাত না করে উল্টো পরীক্ষায় ভালো নম্বর পাইয়ে দিতে নানা সময় তাদের বহিরাগত বন্ধুদের দিয়ে চাপ দিয়ে আসছিল।

গত ২৬ আগস্ট নগরীর হাতেম আলী কলেজ সংলগ্ন এলাকায় ইমন ও তার ৬-৭ জন বন্ধু তার পথরোধ করে। এরপর তারা তার (শিক্ষকের) মুঠোফোন ও মোটরসাকেলের চাবি কেড়ে নিয়ে যায়। সেখান থেকে তাকে তারা জোর করে অক্সফোর্ড মিশন রোড এলাকায় নিয়ে যায়। এরপর মিজানকে সেখান থেকে গোরস্থান রোডে নিয়ে মারধর করেন তারা। এ সময় ইমনের সঙ্গে ৬-৭ জন যুবক ছিল। একজনের হাতে লাঠি ছিল। তাদের কিল-ঘুষিতে মিজানের নাক ফেটে যায়। মারধরের একপর্যায়ে ইমন তাকে কান ধরে ওঠ-বস করায়। এরপর ইমন তাকে কিছু কথা বলতে বাধ্য করে। সেগুলো একজন মুঠোফোনে ধারণ করে।

প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক সাজ্জাদুল হক জানান, এ ঘটনার পর তাকে পরবর্তী ক্লাস নেয়া থেকে বিরত থাকতে বলা হয়েছে।

এনএম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের সাফল্যের প্রশংসা ডব্লিউএফপি নির্বাহী পরিচালকের 
X
Fresh