প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে পিটুনিতে স্কুলশিক্ষার্থীর মৃত্যু (ভিডিও)

প্রকাশ | ১৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৭ | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৩:০৫

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ
নিহত স্কুলশিক্ষার্থী হৃদয় হোসেন, ছবি: প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে মেয়ের পরিবারের লোকজনের পিটুনিতে হৃদয় হোসেন (১৭) নামে এক স্কুলশিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৩ সেপ্টেম্বর) বিকেলে পৌর এলাকার সাড়া গোপালপুর মহল্লায় এ ঘটনা ঘটে। 

নিহত হৃদয় উপজেলার সাড়া ইউনিয়নের মাঝদিয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে। সে সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, হৃদয়ের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল শহরের সাড়া গোপালপুর এলাকার একটি মেয়ের। মোবাইলে ফোনে বার্তা পাঠিয়ে ছেলেটিকে রোববার বিকেলে দেখা করতে বলে। হৃদয় দেখা করতে গেলে মেয়েটির পরিবারের লোকজন তাকে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে তার অবস্থার অবনতি হলে তারা তাকে গুরুতর অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে রেখে পালিয়ে যায়। সোমবার ভোরে তার মৃত্যু হয়।

নিহত হৃদয়ের বাবা আব্দুল হালিম বলেন, মারপিটের সময় আমার ছেলের বুকে প্রচণ্ড আঘাত পায়। নাকমুখ দিয়ে রক্ত আসায় তার মৃত্যু হয়। তাকে হত্যা করা হয়েছে। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। তবে পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: কার্টনের ভেতর কাঁদছিল শিশুটি, পুলিশ এসে নিয়ে গেলো থানায়

এসএ/পি