• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

টিকিট ছাড়া কেউ যেনো প্ল্যাটফর্মে ঢুকতে না পারে সেই প্রক্রিয়া নেয়া হচ্ছে: রেলমন্ত্রী

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৯
Railway Minister Nurul Islam Sujan during the visit
পরিদর্শনকালে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

দেশের রেলকে আধুনিকায়নের জন্য সরকার ঐকান্তিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। রেলখাতকে কঠোর নিয়মের মধ্যে আনার কাজ চলছে। টিকিট ছাড়া যাতে কেউ প্লাটফর্মে ঢুকতে না পারে সেই প্রক্রিয়াও চলমান- বলেছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

রোববার (১৩ সেপ্টেম্বর) সকালে ফেনী রেলস্টেশন পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

নুরুল ইসলাম সুজন বলেন, রেল যোগাযোগ ব্যবস্থা বিশ্বমানের করার লক্ষ্যে সরকার মহাপরিকল্পনা গ্রহণ করেছে। যাত্রীসেবার মান বাড়ানোসহ রেলপথের উন্নয়নের ওপর গুরুত্ব দেয়া হয়েছে। দেশের স্টেশনগুলোর সীমানা প্রাচীর নির্মাণের কাজ চলছে। ইতোমধ্যে রাজধানীর কমলাপুর, বিমানবন্দর, জয়দেবপুর ও নরসিংদীতে দেয়াল নির্মাণের কাজ শেষ হয়েছে। পর্যায়ক্রমে সব স্টেশনে এ কাজ সম্পন্ন হবে। একটি আধুনিক রেলস্টেশন তৈরি করা হবে। শতবছর পরেও যেন মানুষ তা মনে রাখতে পারে।

মন্ত্রী বলেন, ঢাকার চেয়ে চট্টগ্রামের সঙ্গে ফেনীর মানুষের যোগাযোগ বেশি। তাই ফেনী থেকে চট্টগ্রাম চলাচলের আলাদা ট্রেন চালুর ব্যবস্থা করবো।

ফেনী রেলস্টেশন পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, স্টেশন মাস্টার মো. মাহবুবুর রহমান প্রমুখ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড চূড়ান্ত, বিমানের টিকিট পাচ্ছেন যারা 
টিকিট ছাড়া পার্কে ৫ শিশু, কান ধরে দাঁড় করিয়ে রাখলেন ইউএনও
চাঁদের ওপর নির্ভর করবে ২ দিনের ট্রেনের টিকিট বিক্রির সিদ্ধান্ত
ট্রেনে ফিরতি যাত্রা : ১৯ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু
X
Fresh