• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ছাত্রীকে বিয়ে করে যৌতুক দাবি, শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৯
Dowry demand by marrying student, arrest warrant against teacher
ঝালকাঠি সরকারি মহিলা কলেজের গণিত বিভাগের প্রভাষক মো. আল আমিন মাঝি, ছবি: প্রতিনিধি

ঝালকাঠি সরকারি মহিলা কলেজের গণিত বিভাগের প্রভাষক মো. আল আমিন মাঝির বিরুদ্ধে ছাত্রীকে বিয়ে করে পাঁচ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে করা মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

আজ রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে ঝালকাঠির আদালতে মামলা করলে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক এ ইচ এম ইমরানুর রহমান এ আদেশ দেন।

অভিযুক্ত আল অমিন মাঝি নলছিটি উপজেলার রানাপাশা গ্রামের মো. তৈয়বুর রহমান মাঝির ছেলে। তিনি চার বছর আগে ঝালকাঠি মহিলা কলেজে প্রভাষক পদে যোগদান করেন।

মামলার বিবরণে জানা যায়, ঝালকাঠি সরকারি মহিলা কলেজ থেকে ২০১৮ সালে এইচএসসি পাস করার পরে ওই ছাত্রীকে বিয়ে করেন প্রভাষক আল আমিন। বিয়ের কয়েক মাস যেতে না যেতেই স্ত্রী ও তার পরিবারকে পাঁচ লাখ টাকা যৌতুকের জন্য চাপ প্রয়োগ করেন। টাকা না দিলে বাবার বাড়ি থেকে তার স্ত্রীকে আর নেওয়া হবে না বলেও জানিয়ে দেন প্রভাষক আল আমিন মাঝি।

বাদীর আইনজীবী আক্কাস সিকদার জানান, আদালত অভিযোগ আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। মামলা দায়েরের সময় আদালতে ওই ছাত্রী উপস্থিত ছিলেন। মামলার পর থেকে আল আমিন পলাতক রয়েছেন।
এসএ/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
প্রাথমিকের তৃতীয় ধাপের ফল যেদিন প্রকাশ হতে পারে
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
চাঁদপুরে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
X
Fresh