logo
  • ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭

মাদারীপুরে ভুয়া ‘সর্বরোগ বিশেষজ্ঞ’ গ্রেপ্তার

  মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১৩ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৪ | আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৩
Madaripur district police have arrested Hakim Chowdhury for embezzling Rs 1 lakh
ফাইল ছবি
টেলিভিশনে বিজ্ঞাপন দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে লাখ লাখ হাতিয়ে নেয়ার মূলহোতা হাকিম চৌধুরীকে গ্রেপ্তার করেছে মাদারীপুর জেলা পুলিশ।

আজ রোববার ভোরে চট্টগ্রামের রাউজান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, টাকার বিনিময়ে মহাতান্ত্রিক গুরু সবরোগ সারাতে পারে, ভারতীয় জি-বাংলা ও দেশের বেশ কয়েকটি টিভিতে দীর্ঘদিন ধরে এমন বিজ্ঞাপন দিয়ে আসছে একটি প্রতারক চক্র। নানা ধরনের রোগের মুক্তির কথা বলে সাধারণ মানুষের কাছ থেকে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে তারা।

গেল ৯ আগস্ট এই প্রতারকচক্রের কাছে মাদারীপুরের এক গৃহিনী ৫৮ লাখ টাকা খুইয়ে বিচারের আশায় সদর মডেল থানায় একটি মামলা করে। পরে অভিযান চালিয়ে গেল ২৬ আগস্ট  চার লাখ টাকা উদ্ধারসহ এই চক্রের সদস্য জসিম উদ্দিন ও আবদুর রহমান আমানকে চট্টগ্রামের রাউজান থেকে গ্রেপ্তার করা হয়।

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মূলহোতা হাকিম চৌধরীকে রোববার ভোরে একই স্থান থেকে গ্রেপ্তার করে মাদারীপুর জেলা পুলিশ। হাকিমকে নিয়ে দ্বিতীয় ধাপের অভিযান শেষে স্থানীয় থানায় আইনিপ্রক্রিয়ার মাধ্যমে মাদারীপুর নিয়ে আসা হবে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, চেহারা পরিবর্তন করে টিভিতে বিজ্ঞাপন দেয়া হাকিমকে সহজেই কেউ চিনতে পারতো না। এই চক্রের ১৮ থেকে ২০ জন সদস্য রয়েছে। যারা সবাই চট্টগ্রাম থেকে সারাদেশে প্রতারণা কাজে লিপ্ত। বিনা পুঁজিতে এদের প্রত্যেকের মাসে আয় ৬ থেকে ১২ লাখ টাকা। বাকি সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়